• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

শামীম ওসমান ও অয়ন ওসমানকে সিঙ্গাপুর ছাত্রলীগের কৃতজ্ঞতা


প্রকাশের সময় : অগাস্ট ৩, ২০১৯, ৫:১৪ PM / ৫১
শামীম ওসমান ও অয়ন ওসমানকে সিঙ্গাপুর ছাত্রলীগের কৃতজ্ঞতা

সিঙ্গাপুর সংবাদদাতা : বাংলাদেশ ছাত্রলীগ সিঙ্গাপুর শাখার নবগঠিত কমিটিতে নারায়ণগঞ্জের পাঁচ কৃতিসন্তান গুরুত্বপূর্ণ পদে নিযুক্ত হওয়ায় সাংসদ শামীম ওসমান ও অয়ন ওসমানকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

শনিবার(৩ আগস্ট) বিকেলে এক বার্তায় তারা এই কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান।

কমিটিতে নির্বাচিত নারায়ণগঞ্জের পাঁচ জন হলেন, সভাপতি মোহাম্মদ সোহাগ, সহ-সভাপতি জাকির হোসেন জসি, সহ-সভাপতি মোঃ সুমন হাওলাদার, সহ-সভাপতি তানভীর আহম্মেদ তন্ময় ও উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ শুভ।

সিঙ্গাপুর শাখা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির পক্ষ থেকে সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। এছাড়াও সাংসদ শামীম ওসমান ও তার ছেলে অয়ন ওসমানকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। একই সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে সিঙ্গাপুর শাখা ছাত্রলীগ এর পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় সকল আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপ-সম্পাদককে। এছাড়া উক্ত কমিটির সভাপতি মোহাম্মদ সোহাগ ও সাধারণ সম্পাদক জেপি তালাশকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামীতে একসাথে হাতে হাত রেখে এগিয়ে যেতে পারেন এবং মানুষের কল্যানে কাজ করতে পারেন সেজন্য সকলেই দোয়া চেয়েছেন তারা।

প্রসঙ্গত, গত বুধবার ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি এ কমিটির অনুমোদন দেন। প্রায় ৬১ সদস্য বিশিষ্ট কমিটিতে পাঁচ জনই নারায়ণগঞ্জ এর সন্তান।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:১৫পিএম/৩/৭/২০১৯ইং)