• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

শাকিবের ছবিতে বুবলির ‘না’


প্রকাশের সময় : জুলাই ৫, ২০১৮, ৬:১৭ PM / ৭৯
শাকিবের ছবিতে বুবলির ‘না’

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে এখন কিং খানের রাজত্ব। দীর্ঘদিন ধরেই নিজের আসনটি ধরে রেখেছেন ঢালিউডের তুমুল জনপ্রিয় এই অভিনেতা। শুধু তাই নয়, তার সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য মুখিয়ে থাকেন হালের অভিনেত্রীরা। শাকিব খানের সঙ্গে জুটি হয়ে সিনেমা করার ঘোষণা দিয়ে সেই ছবি থেকে সরে আসার মতো সাহস খুব কম অভিনেত্রীরই আছে বলে মনে করেন এফডিসি পাড়ার অনেকেই। তবে সবাইকে তাক লাগিয়ে শাকিবকে ‘না’ বলে দিলেন সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলি।

মূল ঘটনা হচ্ছে, সম্প্রতি গুলশানের এক অভিজাত হোটেলে বেশ আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে ঘোষণা দেওয়া হয়েছিল, ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি নির্মাণ করছেন পরিচালক শাহিন সুমন। আর এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বুবলী। কিন্তু ৪ জুলাই, বুধবার দুপুরে বুবলি প্রিয়.কমকে জানান, তিনি আর ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন না।

ছবিটি থেকে সরে দাঁড়ানোর প্রসঙ্গে বুবলি প্রিয়.কমকে বলেন, ‘একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরেকটি সিনেমাতে অভিনয় করা প্রসঙ্গে অনেকদিন ধরেই কথা হচ্ছে। যার কারণেই এ ছবিটি করা হচ্ছে না।

প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা করেই সিদ্বান্ত গ্রহণ করেছি। আর আমি চাচ্ছিলাম না, একই সময়ে আরেকটি ছবির কাজ করতে। আর ওই কাজটার জন্য একটু প্রস্তুতিরও বিষয় আছে। তাই মনে হলো কাজটা থেকে নিজেকে বিরত রাখি।’

বুবলির সরে যাওয়ার পর ছবিটিতে তার জায়গায় কাকে নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান তা এখনো জানা যায়নি। আর কোন ছবিটির কারণে বুবলি এই ছবিটি থেকে সরে দাঁড়ালেন তাও তিনি এখন ঘোষণা দিতে চাচ্ছেন না। তবে শাকিবের ছবি থেকে বুবলির সরে যাওয়াটা সহজভাবে নিতে পারছেন না অনেকেই।

অন্যদিকে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান বুবলি তাদের ছবিটিতে শাকিব খানের বিপরীতেই অভিনয় করবেন।

গত ঈদুল ফিতরে বুবলি অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া-নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘সুপারহিরো’ ছবি দুটি মুক্তি পেয়েছে। আর বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটি ওয়াজেদ আলী সুমন পরিচালনা করছেন। এতে তার নায়ক শাকিব খান।(প্রিয়.কম)

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৬:১০পিএম/৫/৭/২০১৮ইং)