• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

শরীরের বিশেষ অঙ্গের বিমা করাতে চান সানি লিওন


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০১৭, ১২:১২ PM / ৪৮
শরীরের বিশেষ অঙ্গের বিমা করাতে চান সানি লিওন

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সানি লিওনের শরীরের কোন অংশটি সবচেয়ে সুন্দর, সবচেয়ে সুগঠিত তা নিয়ে তর্ক চলে তার ভক্তদের মধ্যে। কিন্তু সানি নিজে জানিয়ে দিয়েছেন, তার শরীরের কোন অংশটি তার নিজের মতে সবচেয়ে সুন্দর। আর সুযোগ পেলে সেই অঙ্গটির বিমা করাতে চান তিনি।এক সময়ে ছিলেন পর্ন স্টার। কিন্তু এখন বলিউডের মূল ধারার ছবিতেও তিনি বড় নাম।

বলিউড ছবির বদৌলতে নিজের নতুন পরিচিতি গড়ে তুলতে সক্ষম হয়েছেন সানি লিওন। এখন সানির জনপ্রিয়তা এতটাই বেশি যে, হিন্দি ছবির নামী-দামি নায়করাও তার সঙ্গে কাজ করতে উৎসুক।

ভারতীয় বিনোদন জগতে সানির প্রথম পদার্পণ ঘটে ‘বিগ বস’-এর মাধ্যমে। সেই শো-এর মাধ্যমে পরিচিতি পাওয়ার পরেই কাজ মিলে যায় ‘জিসম-২’ ছবিতে। তার পর আর ফিরে তাকাতে হয়নি সানিকে। একের পর এক হিট ছবি এবং আইটেম গানে দেখা যায় সানিকে। ক্রমশ পর্ন স্টার থেকে নায়িকা হয়ে ওঠেন তিনি।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সানির সামনে প্রশ্ন রাখা হয়েছিল, যদি তাকে বলা হয়, নিজের শরীরের কোনো একটি অঙ্গ তিনি ইনশিওর করাতে পারবেন, তা হলে কোন অঙ্গটি তিনি বিমা করাবেন? অনেক ভাবনা-চিন্তার পরে সানি জবাব দেন, নিজের মুখ। সানির শরীরের কোন অংশটি সবচেয়ে সুন্দর, তা নিয়ে তার ভক্তদের মধ্যে যতই তর্ক থাকুক না কেন, সানি নিজে কিন্তু মনে করেন, তার মুখটাই সবচেয়ে সুন্দর। সুযোগ পেলে নিজের মুখটাই তাই বিমা করাতে চান তিনি। এবেলা অবলম্বনে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:১২পিএম/২০/১/২০১৭ইং)