• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

লিগ্যাসি ফুটওয়্যারের অন্তবর্তীকালীন ডিভিডেন্ড ঘোষণা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০১৯, ৩:৪৫ PM / ৩৪
লিগ্যাসি ফুটওয়্যারের অন্তবর্তীকালীন ডিভিডেন্ড ঘোষণা

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : পুঁজিবাজারের চামড়া খাতের তালিকাভুক্ত লিগ্যাসি ফুটওয়্যার ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য অন্তবর্তীকালীন ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সমাপ্ত অর্ধবর্ষে (৩১ ডিসেম্বর ২০১৮) কোম্পানিটি ৫ শতাংশ অন্তবর্তীকালীন ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, সমাপ্ত অর্ধবর্ষে (জুলাই-ডিসেম্বর’১৮) লিগ্যাসি ফুটওয়্যারের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৮৫ টাকা। আগের বছর একই সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ০.২৩ টাকা।

এদিকে, অক্টোবর থেকে ডিসেম্বর অর্থাৎ অর্ধবর্ষের শেষ তিন মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.০৫ টাকা। আগের বছরের একই সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ০.৩৪ টাকা।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২১.৪৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ অর্থ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৯ টাকা (ঋণাত্মক)।

ঘোষিত অন্তবর্তীকালীন ডিভিডেন্ড বিনিয়োগকারীদের বন্টনে রেকর্ড ডেট আগামী ১৩ মার্চ নির্ধারণ করা হয়েছে।

২০০০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয় লিগ্যাসি ফুটওয়্যার। ‘এ’ ক্যাটাগরির আওতাভুক্ত কোম্পানিটির অনুমোদিত মূলধণ ৭৫ কোটি টাকা। পরিশোধিত মূলধন ১৩ কোটি ৮ লাখ টাকা।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৩:৪৮পিএম/২০/২/২০১৯ইং)