• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

‘লাল সিং চাড্ডা’র পারিশ্রমিক নেবেন না আমির খান


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২২, ৮:৩২ PM / ৬০
‘লাল সিং চাড্ডা’র পারিশ্রমিক নেবেন না আমির খান

বিনোদন ডেস্ক : আমির খানের বহুল আলোচিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের এই সিনেমাটি। সিনেমাটির জন্য আমির খানের পারিশ্রমিক ছিল ১০০ কোটি রুপি। শোনা যাচ্ছে পারিশ্রমিক নেবেন না এ অভিনেতা।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়। প্রতিবেদনে আরও বলা হয়েছে, সিনেমার যে বড় ক্ষতি হয়েছে তাতে পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির। এতে যদি ক্ষতির পরিমাণ কিছুটা কমানো যায়।

এ সিনেমার জন্য ভায়াকম এইটিন স্টুডিও’র প্রায় ১০০ কোটি রুপি ক্ষতি হয়েছে। সেই ক্ষতি নিজের কাঁধে নিয়েছেন আমির খান। এতে হয়তো প্রযোজকের ক্ষতির পরিমাণটাও কমে যাবে।

সব মিলিয়ে সিনেমাটির পেছনে ৪ বছর ব্যয় করে এক পয়সাও নিচ্ছেন না আমির।

‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে গত ১১ আগস্ট। পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। এছাড়া আমিরের বিপরীতে আছেন আরেক বলিউড সুপারস্টার কারিনা কাপুর।

হলিউডের অন্যতম ব্যবসাসফল ও বহুল আলোচিত সিনেমা ‘ফরেস্ট গাম্প’র রিমেক ‘লাল সিং চাড্ডা’। ফরেস্ট গাম্পের মূল চরিত্রে ছিলেন প্রখ্যাত মার্কিন অভিনেতা টম হ্যাঙ্কস। উইন্সটন গ্রুমের লেখা ফরেস্ট গাম্প উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছিল।

এমন একটি ব্যবসাসফল সিনেমার রিমেকের এরকম বেহাল দশায় বিনোদনপ্রেমীদের মধ্যে বেশ হতাশা লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে আমির-কারিনার ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন। কেউ কেউ এর পেছনে লাল সিং চাড্ডা মুক্তির আগেই শুরু হওয়া বয়কটের ডাকসহ নানা বিষয় নিয়ে কথা বলছেন।