• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে বিদেশি পিস্তলসহ ৩ জঙ্গী আটক


প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০১৮, ৮:৫৪ AM / ৭৫
লালমনিরহাটে বিদেশি পিস্তলসহ ৩ জঙ্গী আটক

ঢাকারনিউজ২৪.কম, লালমনিরহাট : বিদেশি পিস্তল, উগ্র জঙ্গীবাদের বই, লিফলেটসহ লালমনিরহাটের পাটগ্রামের ৩ জঙ্গী সদস্যকে আটকের দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) এর একটি দল। গতকাল শুক্রবার বিকেলে র‌্যাব ১৩ রংপুরের সহকারী পরিচালক এএসপি খন্দকার গোলাম মর্ত্তূজা এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, র‌্যাবের জঙ্গী সেলের একটি বিশেষ দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে লালমনিরহাট জেলার পাটগ্রাম পৌরসভার পোস্ট অফিস পাড়া এলাকার ডায়না ফ্যাশন টেইলর্স থেকে ৩ জঙ্গী সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন- নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন জামায়াতুল মুজাহেদীন বাংলাদেশের (জেএমবি) লালমনিরহাট জেলা আমির পাটগ্রাম উপজেলার কালীরহাট টেপুরগাড়ী গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে ফজলে রাব্বি ওরফে রব্বু (২৫), গায়েরে এহসার সদস্য সাহেবডাঙ্গা এলাকার শাহের আলী মুন্সির ছেলে শাহীন ইসলাম (৩৫) ও কালীগঞ্জ উপজেলার দক্ষিণ মশরত মদাতী গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে হাসান মাসুদ (২৭)।

এ র‌্যাব কর্মকর্তা আরো জানান, অভিযানের সময় আটকদের থেকে ২টি বিদেশি পিস্তল, একটি দেশিয় ওয়ান স্যুটার গান, পিস্তলের ৫ রাউন্ড তাঁজা গুলি, ২ টি পিস্তলের ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি, ধর্মীয় উস্কানীমূলক, উগ্রবাদী বিপুল পরি

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:৪৮এএম/৪/৮/২০১৮ইং)