• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

র‍্যাবের হাতে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র সহ আটক ১


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ১০:৪৯ AM / ৪৪
র‍্যাবের হাতে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র সহ আটক ১

ঠাকুরগাঁও প্রতিনিধি : র‍্যাব-১৩’র হাতে অবৈধ দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্রসহ একজন সন্ত্রাসী আটক হয়েছে।

র‍্যাব-১৩ সূত্রে জানা গেছে, র‍্যাব-১৩, সিপিসি-১ এর একটি আভিযানিক দল মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার কোতোয়ালি থানাধীন শংকরপুর সোনাহার গ্রামে অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী ৭.৬৫ মিঃমিঃ পিস্তল, ২টি ম্যাগাজিন, ৩(তিন) রাউন্ড ৭.৬৫ মিঃ মিঃ তাজা গুলি (কার্তুজ) সহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ আলাউদ্দিনকে (৫০) হাতেনাতে আটক করে।

আটককৃত অস্ত্রধারী সন্ত্রাসী আলাউদ্দিন শংকরপুরের মৃত আব্দুল ওয়াহেদের ছেলে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধমূলক কর্মকান্ডের সাথে লিপ্ত থাকার কথা স্বীকার করে বলে র‍্যাব কতৃপক্ষ জানিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৩ সিপিসি-১ এর অধিনায়ক সৈয়দ ইমরান হোসেন জানান, আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
তিনি আরও বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণকারী, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৪৯এএম/১৯/৯/২০১৯ইং)