• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

রোনালদোর ব্যর্থতার দিনে জুভেন্টাসকে জেতালেন মানজুকিচ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০১৮, ১১:০১ AM / ৩৯
রোনালদোর ব্যর্থতার দিনে জুভেন্টাসকে জেতালেন মানজুকিচ

ঢাকারনিউজ২৪.কম,ডেস্ক: রোনালদোর ব্যর্থতার দিনে জুভেন্টাসকে জেতালেন মানজুকিচ, ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়ে শুরুটা সে অর্থে ভালো না হলেও সময়ের সাথে সাথে নিজেকে ইতালিয়ান ফুটবলেও প্রমাণ করেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু শনিবার রাতে জুভেন্টাসের প্রধান প্রতিদ্বন্দ্বী রোমার বিপক্ষে বড্ড ফ্যাঁকাসে ছিলেন তিনি।

বেশ কয়েকবার গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি একটিও। তার ব্যর্থতার দিনে জুভেন্টাসের উদ্ধারকর্তা হয়েছেন ক্রোয়েশিয়ান তারকা স্ট্রাইকার মারিও মানজুকিচ।
মানজুকিচের করা ম্যাচের একমাত্র গোলেই ন্যুনতম ব্যবধানে রোমার বিপক্ষে জয় লাভ করেছে জুভেন্টাস। এ জয়ে নিজেদের অপরাজিত দৌড় বহাল রেখেছে জুভরা। ১৭ ম্যাচে ১৬ জয় এবং এক ড্রতে তাদের সংগ্রহ ৪৭ পয়েন্ট। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে রোমা।

ঘরের মাঠে শুরু থেকেই রোমার রক্ষণে চাপ প্রয়োগ করে খেলতে থাকে জুভেন্টাস। ম্যাচের অষ্টম মিনিটে দারুণ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি অ্যালেক্স সান্দ্রো। ২২তম মিনিটে লক্ষ্যভ্রষ্ট বাইসাইকেল কিক নেন রোনালদো।

তবে ম্যাচের ৩৫তম মিনিটে আর সুযোগ হাতছাড়া করেননি মানজুকিচ। মাতিও ডে শেলিও ক্রস থেকে দুর্দান্ত এক হেডে রোমার গোলরক্ষককে পরাস্ত করেন এ ক্রোয়াট তারকা। তার এ গোলেই নিশ্চিত হয়ে যায় জুভেন্টাসের জয়।
ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:০১এএম/২৩/১২/২০১৮ইং