• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

রাবির ২ শিক্ষার্থী উদ্ধার


প্রকাশের সময় : মে ১১, ২০১৭, ৯:৩৮ AM / ৩৯
রাবির ২ শিক্ষার্থী উদ্ধার

 

ঢাকারনিউজ২৪.কম, রাজশাহী : ঘুরতে গিয়ে স্থানীয় বখাটের খপ্পরে পড়েন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতির প্রচেষ্টায় বখটেদের হাত থেকে রক্ষা পেয়েছেন তারা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের দুই শিক্ষার্থী (নাম প্রকাশে অনিচ্ছুক) পদ্মার চর এলাকায় ঘুরতে যান। সেখানে স্থানীয় বখাটের খপ্পরে পড়েন তারা। বখাটেরা তাদের আটকে রেখে তাদের কাছে থাকা কিছু টাকা নিয়ে নেয়। এসময় ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে বিষয়টি জানতে পারেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া।

পরে ছাত্রলীগ সভাপতি নেতাকর্মীরা ও বিশ্ববিদ্যালয় প্রশাসন রাজশাহীর বোয়ালিয়া থানা ও রাজপাড়া থানার পুলিশ প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে উদ্ধার করেন। পরে তাদেরকে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়। তবে এ ঘটনায় কোনো বখাটেকে আটক করতে পারেনি পুলিশ। পুলিশের খবর পেয়ে তারা পালিয়ে গেছে বলে জানা যায়।

এদিকে বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমান, প্রক্টর মজিবুল হক আজাদ খান এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের একজন অধ্যাপকের কাছে শিক্ষার্থীদের ফেরত দেওয়া হয়।

ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, বিষয়টি জানতে পেরে আমার নেতাকর্মী, বিশ্ববিদ্যালয় প্রশাসন নিয়ে পুলিশ ও র‌্যাবের সহায়তায় ওই শিক্ষার্থীদের উদ্ধার করতে সক্ষম হই।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের মুঠোফোনে একাধিকবার কল করে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৩৫এএম/১১/৫/২০১৭ইং)