• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

রণবীর-আলিয়ার প্রেমে সম্মত কাপুর পরিবার


প্রকাশের সময় : জুন ২, ২০১৮, ৯:৩০ AM / ৪০
রণবীর-আলিয়ার প্রেমে সম্মত কাপুর পরিবার

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সঞ্জয় দত্ত রূপে বাজিমাত করছেন রণবীর কাপুর। ‘সঞ্জু’ সিনেমার ট্রেলার মুক্তির পর থেকেই ভক্ত-দর্শক থেকে শুরু করে বড় বড় তারকাদের কাছ থেকেও বাহবা পাচ্ছেন তিনি। সঞ্জয় দত্তের বায়োপিকের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় আছেন রণবীর। আর এবার তার সঙ্গে নাম জুড়েছেন নায়কের চেয়ে ১০ বছরের ছোট অভিনেত্রী আলিয়া ভাট। আর এটি স্বীকার করে নিয়েছেন রণবীর, পাচ্ছেন পরিবারের সদস্যদের সমর্থনও।

বি-টাউনের নতুন জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজের মধ্য দিয়েই আলিয়ার সঙ্গে নায়কের সম্পর্ক জোরালো হয়। সংবাদমাধ্যমেও তাদের প্রেমের চর্চা। একপর্যায়ে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সেই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন রণবীর স্বয়ং। জিকিউ ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে রণবীর স্বীকার করেন, তিনি প্রেম করছেন আলিয়ার সঙ্গে।

ঋদ্ধিমা কাপুরের উপহারের সঙ্গে রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত

রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে কাপুর পরিবারও বেশ উচ্ছ্বসিত। আর  ঋষি কাপুর, নিতু কাপুরের সম্মতিও রয়েছে এই সম্পর্কে। এ ছাড়া রণবীরের প্রেমের স্বীকারোক্তির পর তার বোন ঋদ্ধিমা কাপুর আলিয়াকে একটি হীরের ব্রেসলেট উপহার দিয়েছেন।

সেটা আলিয়া নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। আর সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতেই ভাইরাল হয়ে যায়। রিদ্ধিমার কাছ থেকে ব্রেসলেট পেয়ে খুশি হন আলিয়াও।

সম্প্রতি সোনম কাপুরের বিয়েতেও একসঙ্গে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। আগে দুজনে একাধিক সাক্ষাৎকারে বলেন, একে অপরের প্রতি আকর্ষণ থাকার কথা। আলিয়াও মাঝেমধ্যেই বিভিন্ন সামাজিক মাধ্যমে নিজের সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেছেন।

আলিয়ার সঙ্গে প্রেমের প্রসঙ্গে সাক্ষাৎকারে রণবীর জানান, তিনি এখন সম্পর্ককে অনেক বেশি গুরুত্ব দেন। আগে কারও মনে আঘাত লাগলেও, সেভাবে রণবীরের মাথাব্যথা থাকত না। কিন্তু বর্তমানে তিনি যেকোনো সম্পর্কের ব্যাপারে অনেক বেশি দায়িত্বশীল হয়েছেন। তাই বলা চলে, রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক এখন অনেকটা পরিপক্ক। সূত্র: বলিউড লাইফ

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:২৬এএম/২/৬/২০১৮ইং)