• ঢাকা
  • সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

মোস্তফা চৌধুরীর নেতৃত্বে মৃত ব্যক্তির লাশ দাফন করলো কুতুবপুর স্বেচ্ছাসেবক কমিটি


প্রকাশের সময় : মে ৩, ২০২০, ২:১৩ AM / ৬০
মোস্তফা চৌধুরীর নেতৃত্বে মৃত ব্যক্তির লাশ দাফন করলো কুতুবপুর স্বেচ্ছাসেবক কমিটি

মোখলেছুর রহমান তোতা : নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও করোনা যোদ্ধা মোঃ মোস্তফা হোসেন চৌধুরীর নেতৃত্বে স্বাভাবিকভাবে মৃত্যু বরণ করা একজন ব্যক্তির লাশ দেলপাড়া কবরস্থানে দাফন করেছে কুতুবপুর ইউনিয়ন লাশ দাফন স্বেচ্ছাসেবক কমিটির সদস্যরা।
শনিবার ২ মে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ দেলপাড়া এলাকার একজন বয়স্ক ব্যক্তি স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করলে সেই ব্যক্তির লাশ দাফনে এগিয়ে আসেন করোনা যোদ্ধা কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরীর তত্বাবধানে পরিচালিত ১৯ সদস্য দ্বারা গঠিত কুতুবপুর ইউনিয়ন লাশ দাফন স্বেচ্ছাসেবক কমিটি।
সম্প্রতি কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী গঠন করেন এ স্বেচ্ছাসেবক কমিটি। কোভিট-১৯ কে মোকাবেলা করার জন্য তারা ১৯ সদস্যের একটি স্বেচ্ছাসেবকদল ও কমিটি গঠন করেন।
নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী জানান, এই স্বেচ্ছাসেবকদল করোনা আক্রান্ত ব্যক্তিদের দাফন কাফনের সকল ব্যবস্থা গ্রহন করবে পাশাপাশি যদি কেউ স্বাভাবিক মৃত্যুবরণ করে সে লাশের দাফন কাফনের সকল ব্যবস্থা গ্রহন করবো আমরা।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:১২এএম/৩/৫/২০২০ইং)