• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

মেজাজ হারিয়ে একি করলেন হৃতিক!


প্রকাশের সময় : মার্চ ১৪, ২০১৮, ১১:০৯ AM / ৩২
মেজাজ হারিয়ে একি করলেন হৃতিক!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : অবশেষে নিরবতা ভাঙলেন হৃতিক রোশন। এবারে টুইটারের মাধ্যমে তিনি ক্ষোভ উগরে দিলেন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

না, কঙ্গনা রানাওয়াত প্রসঙ্গে তিনি এদিন কিছু না বললেও তিনি তার আপকামিং(আসন্ন) ছবি সুপার ৩০ নিয়ে এবার মুখ খুললেন। প্রসঙ্গত, ছবিটির নায়িকা সিলেকশন নিয়ে বেশ কয়েকমাস ধরেই গুজব ছড়াচ্ছিল যে সিনেমাতে ক্যাটরিনা কাইফকে বা সারা আলি খানকে নেওয়া হচ্ছে। যদিও ছবির নায়িকা মুর্নাল ঠাকুরের সঙ্গে ছবি টুইটারে শেয়ার হলেও গুজব কিন্তু থামেনি।

অবশেষে বিষয়টি নিয়ে এবার সরব হলেন খোদ হৃতিকই। টুইটারে তিনি জানান, ‘আমার নাম দিয়ে উটকো কয়েকটি পিআর কোম্পানি নিজেদের বেশ প্রোমোট করছে, যদিও এতে আমার বিশেষ কিছু এসে যায় না কিন্তু আমি চাই এসব কাজ বন্ধ হোক। আমি আজ চুড়ান্তভাবে জানিয়ে দিলাম আমার ছবি সুপার ৩০-এর লিড অ্যাকট্রেস ৮ মাস আগে ফাইনাল হয়ে গেছে। সে ছাড়া আর কোন অভিনেত্রীকে নেওয়া হচ্ছে না এই ছবিতে।’

এবার নিশ্চয়ই বুঝতে পারছেন হৃতিকের মতো ঠাণ্ডা মেজাজের মানুষ কেন হঠাৎ রেগে গেছেন? আসলে এগুলো যে তার নিন্দুকদের কাজ তা তিনি ঠিকই বুঝতে পেরেছেন। তাই সরাসরি কাউকে আক্রমন না করে ঘুরিয়ে মোক্ষম জবাব দিলেন তিনি।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:০৮এএম/১৪/৩/২০১৮ইং)