• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

মৃতদের রুহের মাগফেরাত কামনায় ওয়াজ ও দোয়া মাহফিল


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ১২:৪০ PM / ৪০
মৃতদের রুহের মাগফেরাত কামনায় ওয়াজ ও দোয়া মাহফিল

পন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ : দেওভোগ মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে সদর থানা মুজাহিদের উদ্যোগে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) বিকেলে শহরের মর্গ্যাণ স্কুল সংলগ্ন দেওভোগ সদর থানা মুজাহিদ বেবসায়ী ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ মাহফিল আয়োজন করা হয়েছে।

সদর থানা মুজাহিদ ছদর আলহাজ্ব শেখ মুহাম্মাদ হাবিবুল্লাহ সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান করেন চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। নছিয়ত পেশ করেন হযরত মাওলানা আবদুল আউয়াল দা বা, হযরত মাওলানা আবুতােরী জিহাদী।প্রধান অতিথি বলেন- আল্লাহ শিরকের গুনাহ ছাড়া বাকী গুনাহ। মাফ করে দিবেন। নবী উম্মতের কলপ পরিস্কার করতে বলেছেন। কিভাবে কলপ পরিস্কার করতে হয়।তা জানা দরকার। অহংকার, হিংসা, মানুষের পতনের মূল। অনেকে আবার চরমোনাই দেখতে পারেন না।তাদের উদ্দেশ্য বলেন চরমোনাই গেলে কেউ খারাপ হয় না নামাজি হয়।অনুষ্ঠানের শুরুতে নাত পরিবেশন করেন কারী সাইদুল ইসলাম আসাদ। বাদ আছর হতে গভীর রাত অবধি মাহফিল চলে।এ সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ,আবদুল হাই,আলামিন, আবুল কালাম মুন্সি,হাজী শাহীন, আলহাজ্ব ফারুক, হাজী জাকির, আবুল হোসেনসহ বিভিন্ন থানা ওয়ার্ড থেকে আগত হাজার হাজার নেতাকমী ।মোনাজাতে দেশ জাতি মুসলিম উম্মাহ মৃতবাসীর জন্য বিশেষ দোয়া করা হয়।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:৪২পিএম/১৭/৯/২০১৯ইং)