• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

মুম্বাইয়ে আনা হচ্ছে শ্রীদেবীর মৃতদেহ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০১৮, ১০:১৬ AM / ৪৪
মুম্বাইয়ে আনা হচ্ছে শ্রীদেবীর মৃতদেহ

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ভারতের প্রথম নারী ‘সুপারস্টার’ শ্রীদেবী মাত্র ৫৪ বছর বয়সেই মারা গেলেন । শনিবার রাতে দুবাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই জনপ্রিয় অভিনেত্রী।

ইতোমধ্যে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। সোমবার বিশেষ বিমানে মুম্বাই পৌঁছাবে শ্রীদেবীর মৃতদেহ। খবর এনডিটিভি, আনন্দবাজার।

জানা যায়, পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন এ অভিনেত্রী। বিয়ের অনুষ্ঠান শেষে হোটেলে ফিরে আসেন শ্রীদেবী। হোটেলের শৌচাগারে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে যান। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। তার প্রয়াণে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

সূত্রের খবর, সোমবার শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে মুম্বাইয়ের ভিলে পার্লে শ্মশানে। অন্ত্যেষ্টির প্রস্তুতি করতে দুবাই থেকে দেশে ফিরেছেন অর্জুন কাপুর। সোমবার সকালে মুম্বাই এসে পৌঁছবে প্রয়াত অভিনেত্রীর নিথর দেহ।

এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া সূত্রে জানা যায়, শ্রীদেবীর মৃতদেহ আনতে দুপুর একটা নাগাদ দুবাই রওনা হয় একটি প্রাইভেট জেট। সোমবার মুম্বাইতে প্রয়াত অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে।

এদিকে রোববার অভিনেত্রীর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর সকাল থেকে মুম্বাইয়ের লোখান্ডওয়ালায় শ্রীদেবীর বাড়ির সামনে অনুরাগীদের ভিড় জমে। শ্রীদেবীর বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:১৫এএম/২৬/২/২০১৮ইং)