• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

মিশরে অন্তর্বাস না পরায় নৃত্যশিল্পী গ্রেফতার!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০১৮, ৮:১৩ PM / ৪৫
মিশরে অন্তর্বাস না পরায় নৃত্যশিল্পী গ্রেফতার!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বেলি ড্যান্সের জন্য বিশেষ খ্যাতি কুড়িয়েছেন রাশিয়ান মডেল ও নৃত্যশিল্পী ইকাতেরিনা আন্দ্রেভা। সম্প্রতি মিশরের একটি নাইটক্লাবে নাচার জন্য আমন্ত্রণ পান তিনি। কিন্তু ওই অনুষ্ঠানে নাচতে গিয়েই বিপত্তি বাধে! ওই নাইটক্লাবে খুব বেশি আবেদনময়ী নাচের কারণে বিতর্কে জড়িয়ে যান আন্দ্রেভা। সেই সঙ্গে অন্তর্বাস না পরার অভিযোগও আনা হয় তার বিরুদ্ধে। সব মিলিয়ে মিশর পুলিশ তাকে গ্রেফতার করে।

রাশিয়া থেকে আসা ওই আন্দ্রেভা উত্তর-পশ্চিম মিশরের গিজায় একটি নাইটক্লাবে নাচেন। তার পরনে ছিল লো-কাট ব্যাকলেস পোশাক, একদিক সম্পূর্ণ উন্মুক্ত। দর্শকদের বিনোদনের জন্য নিজেকে উজাড় করে নাচছিলেন তিনি। তবে বুঝতে পারেননি, এর জন্য এমন বিপদে পড়তে হবে তাকে।

আবেদনময়ী এ তারকার নৃত্য ছিল যথেষ্ট উষ্ণ। কিন্তু মিশরের প্রশাসন তার ওই নাচে মোটেও সন্তুষ্ট হয়নি। উল্টো তাকে সোপর্দ করা হয়েছে পুলিশের হাতে। যদিও পরে তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

এই প্রসঙ্গে মিশরের এক আইনজীবী জানিয়েছেন, তাদের দেশে নাচের নিয়মে স্কিন রঙ বাদে যে কোনও রঙের অন্তর্বাস পরতে পারবে। কিন্তু এই নৃত্যশিল্পী কোনও অন্তর্বাসই পরেননি। আর নাচটিও ছিল যথেষ্ট দৃষ্টিকটু। যদিও তিনি জামিন পেয়েছেন, তবে জুড়ে দেওয়া হয়েছে শর্ত! শর্ত অনুযায়ী তার বেলি ড্যান্স সাময়িকভাবে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সূত্র : ডেইলি মেইল

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:১২পিএম/১২/২/২০১৮ইং)