• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

মিমির বাড়িতে আইবুড়ো ভাত খেলেন নুসরাত


প্রকাশের সময় : জুন ১৩, ২০১৯, ১১:৩৯ AM / ৮০
মিমির বাড়িতে আইবুড়ো ভাত খেলেন নুসরাত

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : টলিউডের দুই জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। তারা দুজন খুবই ভালো বন্ধু। একসঙ্গে ছবিতে অভিনয় করেছেন। আবার ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে অংশগ্রহং করে একই সঙ্গে সাংসদ নির্বাচিত হয়েছেন। সাধারণ মানুষের কাছে সবসময়ই মনে হতো তারা একজন আরেকজনের প্রতিযোগী। কিন্তু সব কিছুকে ছাপিয়ে তাদের বন্ধুত্বের ছবিটাই বারবার বড় হয়ে দাঁড়িয়েছে।

১৯ জুন দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ে করছেন নুসরাত। তার আগে মিমি চক্রবর্তী নিজের বাড়িতে হবু কনেকে ডেকে আইবুড়ো ভাত খাওয়ালেন।

১২ জুন, বুধবার মিমির কসবার ফ্ল্যাটে নুসরাতের জন্য আইবুড়ো ভাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি হয়েছে একেবারেই ঘরোয়া পরিবেশে। সে কারণেই নুসরাত ও মিমি মেকআপ, পোশাক কোথাও আড়ম্বর করেননি। তবে খাবার মেনুতে ছিল বেশ আড়ম্বর। বান্ধবীর জন্য তার পছন্দের সব খাবার আয়োজন করেন মিমি। লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা, বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, মুরগি এবং আমের কাস্টার্ড ছিল মেনুতে। আর সব রান্নাই করেছেন মিমি। শুধু মুরগির পদটা রান্না করেছিলেন তার মা।

এদিকে নুসরাতের বিয়ে নিয়ে বেশ ব্যস্ত দেখা গিয়েছে মিমিকে। বিয়ের অনুষ্ঠানের পোশাক, মেকআপ, গহনা নিয়ে বেশ এক্সাইটেড তিনি।

১৯ জুন তুরস্কের ইস্তাম্বুলে বিয়ের আসরটি বসার কথা ছিল। ১৯ থেকে ২১ জুন তিন দিনের জন্য হোটেলও বুক করা হয়। তবে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, ইস্তাম্বুলে বিয়ের আসর বসছে না এই সাংসদের। তুরস্কের বোদরুম শহরে এই অভিনেত্রীর বিয়ে হবে। তবে সেখানে টলিউডের তেমন কেউ থাকছেন না। একমাত্র সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী বোদরুমে থাকবেন বলে জানা গেছে। দেব আর জিতকে অবশ্য বিয়েতে থাকার কথা বললেও তারা কাজের চাপে উপস্থিত থাকতে পারবেন না।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৪০এএম/১৩/৬/২০১৯ইং)