• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

মালয়েশিয়ায় ৩ বাংলাদেশি শ্রমিকের মর্মান্তিক মৃত্যু


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০১৮, ১০:১৯ PM / ৬৭
মালয়েশিয়ায় ৩ বাংলাদেশি শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

ঢাকারনিউজ২৪.কম, বেনাপোল : মালয়েশিয়ায় বিল্ডিংয়ের লিফট তৈরির সময় পড়ে গিয়ে বাংলাদেশী ৩ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় ১ জন আহত হন।

এদিকে এ সংবাদ পাওয়ার পর থেকে নিহতদের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন- যশোরের বেনাপোল ধান্যখোলা গ্রামের আয়নাল হকের ছেলে তরিকুল ইসলাম তরিক (৩২), শার্শার শ্যামলাগাছি গ্রামের আবু তালেবের ছেলে আজমিন হোসেন (২৬) ও ঝিকরগাছা উপজেলার ছোট-পোদেউলিয়া গ্রামের নুরুল হকের ছেলে সালাউদ্দিন (৪২)।

নিহতদের স্বজনরা জানান, মালয়েশিয়ার জোহরবারু ফরেস্ট সিটিতে নির্মাণাধীন ৫০ তলা বিল্ডিংয়ে লিফট তৈরির জন্য এলোমিনিয়ামের কাজ করছিল। ৩২ তলায় লিফটের কাজ করার সময় পড়ে গিয়ে ৩ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতদের ২ জনের বাড়ি শার্শা উপজেলায় ও অপর জনের বাড়ি ঝিকরগাছা উপজেলায়। মৃত্যুর খবর জানার পর তাদের স্বজনদের আহাজারিতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এ খবর শুনে নিহতদের বাড়িতে উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা ছুটে যান এবং দুর্ঘটনার কারণ সম্পর্কে খোঁজ খবর নেন। নিহতদের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার জন্য মালয়েশিয়াতে কাজ চলছে বলে জানান স্বজনরা।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, লোক মুখে খবর শুনে নিহতদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়েছি। এই লাশ বাড়ি ফিরিয়ে আনতে সরকারিভাবে সার্বিক সহযোগিতা করা হবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:২০পিএম/১০/৪/২০১৮ইং)