• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

মার্চেই বিয়ে করছেন প্রভাস!


প্রকাশের সময় : মার্চ ৬, ২০১৮, ১:৩০ PM / ৩৯
মার্চেই বিয়ে করছেন প্রভাস!

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : প্রভাসের বিয়ের খবর নিয়ে তো নিত্যদিনই কোনও না কোনও খবর পাওয়া যায়। প্রভাস কবে বিয়ে করছেন? কাকে বিয়ে করছেন? আনুশকাকে বিয়ে করছেন কিনা? প্রভাসের বিয়ের কথা উঠলেই এরকম হাজারও প্রশ্ন উঠে আসে। তবে হ্যাঁ, প্রভাস যে এবছরই বিয়ে করছেন সেকথা এবার নিশ্চিত হওয়া গেছে। কিছুদিন আগেই প্রভাসের কাকা কৃষ্ণম রাজু জানিয়েছেন, ‘প্রত্যেক সাক্ষাৎকারে এধরনের প্রশ্নের উত্তর দেওয়াটা খুবই অস্বস্তিকর। তবে হ্যাঁ, প্রভাস এবছরই বিয়ে করছে। ও এ বিষয়ে সম্মতি জানিয়েছে।’

তবে প্রভাস কাকে বিয়ে করছেন? সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি। যদিও প্রভাসের রিয়েল লাইফে তার পাত্রী যে তিনি নন সে কথাই কিছুদিন আগে সাফ জানিয়েছিলেন আনুশকা শেঠি নিজেই।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, প্রভাস আপাতত ব্যস্ত আগামী ছবি ‘সাহো’র শুটিংয়ে। আর সিনেমার শুটিংয়ের কারণে দুবাই উড়ে যাওয়ার কথা ছিল প্রভাসসহ গোটা ‘সাহো’র টিমের। পৃথিবীর সব থেকে উঁচু টাওয়ার বুর্জ খলিফায় সিনেমার একটি অ্যাকশন সিকুয়েন্সের শুটিং হওয়ারও কথা ছিল। তবে বিশেষ কোনও কারণে ‘সাহো’র শুটিং পিছিয়ে গেছে।

তবে কী সেই কারণ?

শোনা যাচ্ছে, এ মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন বাহুবলী তারকা প্রভাস। আর সে কারণেই শুটিং পিছিয়েছে। তবে এ খবরের সত্যতা অবশ্য প্রভাস বা তার পরিবারের তরফে স্বীকার করা হয়নি। তাই এটা আদৌ কতটা সত্যি তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই। কারণ এর আগেও প্রভাসের বিয়ে নিয়ে হাজারোও গুজব রটেছে। পরে তা ভুলও প্রমাণিত হয়েছে। তবে বিয়ের কারণে ‘সাহো’র শুটিং পিছিয়েছে কিনা তা জানা যায় নি। তবুও জল্পনা চলছেই।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:৩০পিএম/৬/৩/২০১৮ইং)