• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

মাটি ও মানুষের প্রিয় নেতা কামরান শাহিদ প্রিন্স মহাব্বাত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২০, ২০১৮, ১০:৪২ PM / ৪১
মাটি ও মানুষের প্রিয় নেতা কামরান শাহিদ প্রিন্স মহাব্বাত

নিউজডেস্কঃ   আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মাটি ও মানুষের প্রিয় নেতা যুবলীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান শাহিদ প্রিন্স মহাব্বাত নির্বাচন-কে সামনে রেখে তিনি ঢাকা থেকে গিয়ে নিজ এলাকা দশমিনা ও গলাচিপার দরিদ্র এবং সাধারন মানুষের উন্নয়নের জন্য নিজ অর্থে সকলকে সেবা দিয়ে যাচ্ছেন।
এছাড়াও আসন্ন নির্বাচনে যাতে সকলে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে দেশ ও মানুষের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখে সেই লক্ষ্যেও তিনি তার এলাকায় ব্যানার,পোস্টার,ফেস্টুন ইত্যাদি লাগিয়ে গণসংযোগ ও প্রচারণা চালাচ্ছেন। তাছাড়া ব্যাক্তিগত উদ্যোগে করা কর্মকাণ্ড ও বর্তমান সরকারের উন্নয়নের কথা লিপিবদ্ধ করে প্রচার পত্র নিজ এলাকার লোকেদের মাঝে বিতরণ করেন।
এছাড়াও বিভিন্ন ধর্মীয় এবং শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে অর্থ দিয়ে সাহায্য করতেছেন। পাশাপাশি সামাজিক ও অন্যান্য প্রতিষ্ঠান গুলোতেও অনুদান প্রদান করছেন।
জানা যায় যে,দশমিনা উপজেলার রনগোপালদি ইউনিয়নের বুড়িরকান্দা গ্রামের সংযোগ সড়ক নদীর ভাঙ্গনে প্রায় বিলীন হয়ে গিয়েছে। তাই এর ফলে ভুক্ত ভোগী হচ্ছে এলাকায় বসবাসরত সাধারন মানুষেরা। তাই এলাকার মানুষের ভোগান্তি,কষ্ট দূর করার জন্য এবং যানবাহন ও মানুষের চলাচলের সুবিধার জন্য উক্ত সড়কের ঠিক পাশেই মাটি ও মানুষের প্রিয় নেতা কামরান শাহিদ প্রিন্স মহাব্বাত স্ব অর্থে,নিজ উদ্যোগে আরেকটি বিকল্প সড়ক নির্মাণ করার কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছেন ।
আরও জানা যায় যে,গতকাল দলীয় নেতা কর্মীদের নিয়ে বুড়িরকান্দা গ্রামের সাধারন মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা গ্রামের মানুষের কাছে তুলে ধরেন এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।ছবিঃ সংগৃহীত।

(ঢাকারনিউজ২৪.কম/ইবি/১০:৪৫পিএম/২০/৯/২০১৮ইং)