• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

মহাজোটকে আবারো ক্ষমতায় আনা প্রয়োজন : এমপি খোকা


প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০১৮, ১২:১২ AM / ৪৬
মহাজোটকে আবারো ক্ষমতায় আনা প্রয়োজন : এমপি খোকা

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি : ”অাজ থেকে আপনারা প্রত্যেকে এক একজন খোকা হয়ে আমার জন্য কাজ করুন। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সহযোগিতায় পরিচালিত মহাজোটের প্রার্থী হিসেবে আমাকে নির্বাচিত করতে কাজ করুন।”

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মহাজোট থেকে মনোনীত প্রার্থী জাতীয় পার্টির নেতা লিয়াকত হোসেন খোকা এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেছেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ”আসুন আমরা আবার মহাজোটকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। এই দেশ আমাদের সবার, তাই দেশের উন্নয়নের কথা আমাদের সকলকেই ভাবতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও হুসেইন মুহাম্মদ এরশাদের সোনার বাংলা গড়তে মহাজোটকে আবারো ক্ষমতায় আনা প্রয়োজন।”

সোনারগাঁ পৌরসভার ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের নির্বাচনের প্রস্তুতি গ্রহণের অংশ হিসেবে শনিবার(৮ ডিসেম্বর) উদ্ধবগঞ্জ মহাজোটের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে(উপস্থিত হতে না পেরে টেলি কনফারেন্সে) তিনি এসব কথা বলেন।

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, লিয়াকত হোসেন খোকাকে বিজয়ী করার লক্ষ্যে আলোচনা সভা ও এলাকার সাধারণ মানুষের পরামর্শ গ্রহণের লক্ষ্যে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. আলী হোসাইন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাজী মো. সুলতান খান প্রমুখ।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:১৫এএম/৯/১২/২০১৮ইং)