• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ভ্যালেন্টাইন ফটো কন্টেস্ট বিজয়ীদের পুরস্কার বিতরন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০১৭, ৪:০৫ PM / ৩৫
ভ্যালেন্টাইন ফটো কন্টেস্ট বিজয়ীদের পুরস্কার বিতরন

 
এম ও এফ রুমী : ডোনা মিডিয়া আয়োজিত ভালোবাসা দিবসের মাই ভ্যালেন্টাইন শীর্ষক ফটো কন্টেস্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। প্রায় ২ হাজার ছবি থেকে প্রাথমিক ভাবে ২০ দম্পতিকে বাছাই করা হয়। এরপর তাদের ভালোবাসার গল্প আহবান করা হয়, গল্পের বৈচিত্র্য ও ছবির উপর ভিত্তি করে বিচারকদের চূড়ান্ত রায়ে তিন দম্পতি বিজয়ী হিসেবে নির্বাচিত হয়েছেন।

প্রথম হয়েছেন- আব্দুল্লাহ আল মামুন ও সাওদা বিনতে সাইয়িদ মুনমুন। তারা পাচ্ছেন তারকা হোটেল সারিনার সৌজন্যে ক্যান্ডেল নাইট ডিনার ও মধুচন্দ্রিমা উদযাপনের সুযোগ।

দ্বিতীয় হয়েছেন- নিশক তারেক আজিজ ও মিতা শেখ। তারা পাচ্ছেন গ্রিনটেক রিসোর্টে ভালোবাসায় ভরা একটি দিন কাটানো ও কেন্ডেল নাইট ডিনার এবং মধুচন্দ্রিমা উদযাপনের সুযোগ।

তৃতীয় হয়েছেন দেওয়ান মুক্তাদির আল মুকিত ও শাফিরুন শিফাতারা। তারা পাচ্ছেন নড়াইলে অবস্থিত প্রাকৃতিক রিসোর্ট অরুণিমা রিসোর্ট ও গলফ ক্লাব এ মধুচন্দ্রিমা যাপনের সুযোগ।

এছাড়া বিশেষ বিবেচনায় চতুর্থ হয়েছেন ডাক্তার মোজাম্মেল হক জুয়েল ও নুসরাত শারমিন দম্পতি। তারা পাচ্ছেন স্পেশাল ক্যান্ডেল লাইট ডিনার।

হোটেল সারিনায় আয়োজিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান বিক্রয় ও জনসংযোগ কর্মকর্তা ফায়সাল বারি। ডোনা মিডিয়ার প্রধান নির্বাহী খালেদ সাইফুল্লাহ মাহমুদ বলেন, বাংলাদেশের পর্যটন শিল্প বিশ্বের সামনে তুলে ধরতে ডোনা মিডিয়া অনেক দিন যাবত কাজ করে যাচ্ছে। মূলত বাংলাদেশের হোটেল রিসোর্টে ভ্রমনে আগ্রহী করতেই এই আয়োজন। পাশাপাশি ভালোবাসার দিনে স্বামী- স্ত্রী ও পরিবারের মাঝে ভালোবাসার গভীরতা ও সম্পর্ক মজবুত করতেই ভালোবাসা দিবসের এই আয়োজন। এই আয়োজনের অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা অত্যন্ত খুশি। বিজয়ী বাছাই করতে আমাদের প্রচণ্ড বেগ পেতে হয়েছে। যারা বিজয়ী হয়েছেন তাদের প্রতি শুভেচ্ছা এবং যারা জয়ী হতে পারেননি তাদের জন্য সামনে আরও আয়োজন আমরা করবো। বিজয়ীদের নিয়ে স্পেশাল অনুষ্ঠান করার কথা জানান রেডিও আমার এর অনুষ্ঠান প্রধান লাভ গুরু খ্যাত জনাব তামিম।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৫৫পিএম/১৯/২/২০১৭ইং)