• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

ভোজ্যতেলের বাজারে সেনাকল্যাণ সংস্থা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০১৭, ১০:১১ AM / ২৮
ভোজ্যতেলের বাজারে সেনাকল্যাণ সংস্থা

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বাংলাদেশের ভোজ্যতেল বাজারে বিশুদ্ধ ও পুষ্টিকর খাবার তেল সরবরাহের লক্ষ্য নিয়ে সেনাকল্যাণ সংস্থ্যা বাস্তবায়ন করতে যাচ্ছে নতুন প্রকল্প ‘সেনাকল্যাণ এডিবল অয়েল ইন্ড্রাস্ট্রিজ’।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সেনাকল্যাণ সংস্থার বোর্ডরুমে লিপিকো টেকনোলজিস প্রাইভেট লিমিটেড, সিংগাপুর, সিএনবিএম ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং কোম্পানি লি., চায়না এবং অলীক সার্ভিসেস অ্যান্ড অনকোসিস ইন্টারন্যাশনাল, বাংলাদেশ’র সঙ্গে সেনাকল্যাণ সংস্থার চুক্তি সই হয়। সেনাকল্যাণ এডিবল অয়েল ইন্ডাস্ট্রিজর প্রকল্প পরিচালক কর্নেল মামুন আল মাহমুদের সভাপতিত্বে চুক্তি সই অনুষ্ঠান পরিচালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেনাকল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান বলেন, সেনাকল্যাণ সংস্থা অবিরত কাজ করে যাচ্ছে সাবেক সেনাকর্মকর্তা ও কর্মচারীদের কল্যাণের লক্ষ্যে। এছাড়াও সংস্থা পুরোপুরিভাবে পণ্যের মান নিয়ে আপোষহীন।

তিনি বলেন, সময়মতো সব কাজ সফলভাবে শেষ করার মাধ্যমে সেনাকল্যাণ সংস্থা সেই একই মান নিয়ে নতুন পণ্যের মাধ্যমে তার ভোক্তাদের কাছে পৌঁছাবে।

উপস্থিত ছিলেন, সিংগাপুরের লিপিকো টেকনোলজিস প্রাইভেট লিমিটেডের পরিচালক মিস মারগারেট এএনজি এ ডব্লিউ, চায়নার সিএনবিএম ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেডের সেলস সুপারভাইজার ঝাংঝি এবং অলীক সার্ভিসেস অ্যান্ড অনকোসিস ইন্টারন্যাশনাল, বাংলাদেশ’র কর্ণধার মাহরাব আনোয়ার ও মো.ইমরেজ চৌধুরী।

অনুষ্ঠানে সংস্থার পরিচালকমণ্ডলীর সদস্য ছাড়াও বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সেনা, নৌ ও বিমানবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:০০এএম/৮/২/২০১৭ইং)