• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

ভাইরাল শাহরুখ কন্যা সুহানার ছবি


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০১৮, ১১:১১ PM / ৩৬
ভাইরাল শাহরুখ কন্যা সুহানার ছবি

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : তারকা সন্তান হিসেবে বেশ জনপ্রিয় শাহরুখ খান-কন্যা সুহানা। ইদানীং বলিউডে গুঞ্জন, শিগগিরই সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। মা গৌরি খান এর আগে জানিয়েছেন, বিখ্যাত ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছে সুহানা খান। এরই মধ্যে সুহানার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় সবার নজর কাড়ল, যা শেয়ার করেছেন স্বয়ং তার মা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গৌরি সুহানার যে ছবিটি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে, সাদা টপ ও নীল জিন্স পরে হাতে চশমা নিয়ে খোলা চুলে দাঁড়িয়ে আছে সুহানা। শাহরুখ কন্যাকে দারুণ স্টাইলিশ দেখা গেছে ছবিটিতে।

ইনস্টাগ্রামে ছবির ক্যাপশনে গৌরি লিখেছেন, ‘কৈশোরে নিজের জীবনকে দেওয়ার জন্য প্রচুর সময় থাকে।’ গৌরির এই পোস্টটি অনুরাগীরা দারুণ প্রশংসা করেছেন এবং শেয়ার করেছেন। মন্তব্যের ঘরে সুহানার প্রশংসাও ভেসে আসছে।

তারকাদের পার্টি বা আইপিএল—সর্বত্র সুহানার উজ্জ্বল উপস্থিতি দেখা যায় বর্তমানে। কিছুদিন আগেই একটি ছবি ভাইরাল হয়, যাতে সুহানাকে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল। এর আগে বন্ধুদের সঙ্গে সুহানার তাজমহল দেখার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। (সূত্র : এনডিটিভি)

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:১০পিএম/২৫/৪/২০১৮ইং)