• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

বিয়ে না করে সন্তান জন্ম দিতে সালমানকে পরামর্শ


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০১৮, ৩:৫৫ PM / ৮৫
বিয়ে না করে সন্তান জন্ম দিতে সালমানকে পরামর্শ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান তার ৫২ বছর বয়সেও রয়েছেন চিরকুমার। বিয়ে নয়, বরং প্রেম করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। জ্যাকলিন ফার্নান্ডেজ, ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভান্তুরের সঙ্গে নাম জুড়ে রয়েছে তার। তবে বিয়ের কথা উঠলেই পিছিয়ে যান তিনি। আর সেজন্যই তাকে এবার বিয়ের কথা মাথা থেকে ঝেড়ে ফেলার পরামর্শ দিয়ে অভিনেত্রী রানি মুখার্জির বক্তব্য, সন্তান জন্ম দেওয়ার চেষ্টা করা উচিত সালমানের।

ঘটনাটি ঘটেছে সালমানের রিয়েলিটি গেম শো ‘দশ কা দম’-এ। এই পর্বে রানির সঙ্গে এসেছিলেন শাহরুখ খান। এটি এই শোয়ের শেষ পর্ব। যদিও পর্বটি এখনো প্রচারিত হয়নি। কিন্তু শাহরুখ খানের ফ্যান ক্লাব থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে শাহরুখ খান, সালমান খান এবং রানিকে একসঙ্গে দেখা যায়। শুধু তাই নয়, ওই শোতে দেখা যায় অমিতাভ বচ্চন সাজে সুনীল গ্রোভারকেও।

শাহরুখ, সালমান এবং রানি একসঙ্গে ওই ‘দশ কা দম’ অনুষ্ঠানে হাজির হন। শাহরুখ, সালমানকে একসঙ্গে দেখে রানি ‘আমার করণ-অর্জুন এসে গেছে’ বলে চেঁচিয়ে ওঠেন। শুধু তাই নয়, শাহরুখ, সালমানের মধ্যে কে আগে শিশুদের ন্যাপি পাল্টাতে পারেন শুরু হয় সেই প্রতিযোগিতাও। আর সেখানে সালমান অনেকটাই এগিয়ে যান শাহরুখের তুলনায়। যা দেখে রানি বলেন, ‘এখন বিয়ের চিন্তা বাদ দিয়ে সন্তান জন্ম দেওয়ার চেষ্টা করো।’ রানির ওই কথা শুনে শোতে ওঠে হাসির রোল।

শুধু তাই নয়, মেয়েদের মন জয় করতে হলে একটু ভালোভাবে কথা বলতে হয়। সব সময় রাগি রাগি ভঙ্গিতে কথা বললে মেয়েরা তার কাছে আসবে না বলেও সালমানকে উপদেশ দেন শাহরুখ। কিন্তু সালমান বলেন, তিনি তো সব সময় মেয়েদের সঙ্গে ভালোভাবেই কথা বলেন। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এই পর্বের ছোট্ট ভিডিওটি। সূত্র: মিস মালিনী

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৩:৫৫পিএম/৩১/৮/২০১৮ইং)