• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

বিয়ের প্রস্তাব ও ‘বিয়ে’ একই সময়ে হয়েছিল ঐশ্বরিয়ার!


প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০১৯, ৭:৩৪ PM / ৩২
বিয়ের প্রস্তাব ও ‘বিয়ে’ একই সময়ে হয়েছিল ঐশ্বরিয়ার!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ২০০৮ সালে মুক্তি পেয়েছিল আশুতোষ গোয়ারিকর পরিচালিত পিরিয়ড ড্রামা ‘যোধা আকবর’। সুপারহিট সেই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও হৃতিক রোশন।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, এই ছবির একটি গানের দৃশ্য রয়েছে ‘খোয়াজা মেরে খোয়াজা’, যেখানে আকবরের সঙ্গে বিয়ের পরে অপেক্ষা করতে দেখা যায় যোধাকে। এই গানের শুটিং চলাকালীনই অভিষেক বচ্চন বিয়ের প্রস্তাব দেন ঐশ্বরিয়াকে। এক বিনোদন চ্যানেলের সাক্ষাৎকারে সম্প্রতি এমনটাই জানিয়েছেন ঐশ্বরিয়া রাই।

তিনি সাক্ষাৎকারে আরও বলেন যে, তার কাছে সেই সময়টা ছিল একেবারে ‘সুররিয়্যাল’। এক দিকে ছবির জন্য কনের সাজে শুটিং করছেন, অন্য দিকে রিয়েল লাইফে কনে হওয়ার প্রস্তাব।

শুটিং চলছিল বলে ছবির পরিচালক ও হিরো, আশুতোষ ও হৃতিকও সেখানে উপস্থিত ছিলেন। ঐশ্বরিয়ার জীবনের এই সুন্দর মুহূর্তটিতে তাদের অভিব্যক্তি এখনও মনে আছে বলে জানান ‘মিসেস বচ্চন’। পরিচালক যেন বিশ্বাসই করতে পারছিলেন না যে, জুনিয়র বচ্চন বিয়ের প্রস্তাব দিয়েছেন ঐশ্বরিয়াকে। অন্য দিকে, হৃতিক রোশন তাকে থামস-আপ দেখান বলে জানান অভিনেত্রী।

প্রসঙ্গত, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার বিয়ে হয় ২০০৭ সালের এপ্রিল মাসে। তাদের প্রেমপর্ব শুরু হয় ২০০৬ সালের ‘ধুম ২’ ছবির শুটিং-এর সময় থেকেই।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:৩৭পিএম/৩/১/২০১৯ইং)