• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

বিয়ের অর্ধযুগ পর স্ত্রী ও ২ সন্তান নিয়ে প্রকাশ্যে সাইমন!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২২, ২০২০, ৮:৩২ PM / ৪৪
বিয়ের অর্ধযুগ পর স্ত্রী ও ২ সন্তান নিয়ে প্রকাশ্যে সাইমন!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়ক সাইমন সাদিক দীর্ঘ ৬ বছর আগেই বিয়ে করেছেন। দীর্ঘ দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, তিনি ঢাকার মেয়ে। হঠাৎ করেই শনিবার বিকেলে নিজের ছেলের ছবি ফেসবুকে শেয়ার করেন সাইমন।

জানা গেছে, দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন সাইমন ও নিপা। সাইমন-নিপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

বিয়ের বিষয়ে সাইমন সাদিক বলেন, বিয়ের বিষয়টা কাছের কয়েকজন ছাড়া অনেকেই জানতো না। নিপার সঙ্গে আমার প্রেম ছিল ৯ বছরের। দুজন দুজনকে খুব ভালোবাসি, আর সেই ভালোবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশিতে আত্মহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করেছি।

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাইমন। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে সবার নজরে আসেন। একে একে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। ‘জান্নাত’ ছবিতে অভিনয় করায় ২০১৯ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেন তিনি।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৮:৩২পিএম/২২/২/২০২০ইং)