• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

বিশ্বসেরা সুন্দরীদের তালিকায় দ্বিতীয় প্রিয়াঙ্কা


প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০১৭, ৯:৪৩ AM / ৪১
বিশ্বসেরা সুন্দরীদের তালিকায় দ্বিতীয় প্রিয়াঙ্কা

ঢাকারনিউজ২৪.কম:

যুক্তরাষ্ট্রেরস অ্যাঞ্জেলস ভিত্তিক ফটো-ভিডিও শেয়ারিং সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক বাজনেট সম্প্রতি অনলাইন ভোটের মাধ্যমে  বিশ্বের সেরা সুন্দরীদের তালিকা তৈরি করেছে। অ্যাঞ্জেলিনা জোলি, এমা ওয়াটসন, টেলর হিলদের পেছনে ফেলে ওই তালিকায় দ্বিতীয় স্থানটি দখল করে নিয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমান বিশ্বে তার চেয়ে সুন্দরী আছেন কেবল একজনই, তিনি হলেন যুক্তরাষ্ট্রের গায়িকা বেয়ন্সে।

বিশ্বের সেরা সুন্দরী হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া `মিস ওয়ার্ল্ড` খেতাব জয় করেছিলেন চলতি শতকের শুরুতেই অর্থাৎ ২০০০ সালে। দীর্ঘ ১৬ বছর পরও নিজের রূপ-লাবন্য ধরে রেখে সেরা সুন্দরীদের দৌড়ে প্রথম সারিতে থাকার দৃষ্টান্ত আর নেই। তবে আগের স্বীকৃতির চেয়ে এবারের মর্যাদাটা নিঃসন্দেহে অনেক উঁচু। কারণ যাদেরকে তিনি পিছু ফেলেছেন তাদের প্রত্যেকেই ওয়ার্ল্ড শোবিজের দাপুটে সুন্দরী। অ্যাঞ্জেলিনা জোলি, এমা ওয়াটসন বা ডাকোটা জনসনদের ছাপিয়ে যাওয়া সহজ কথা নয় মোটেও।

প্রিয়াঙ্কা চোপড়া এখন নিজের ক্যারিয়ারের দ্বিতীয় অধ্যায়ে পৌছে গেছে। বলিউড দাপানো এই অভিনেত্রী হলিউডের আঙিনায়। অস্কারের রেড কার্পেটে গত কয়েকবছর ধরে তার চাহিদা এখন তুঙ্গে। এই জনপ্রিয়তা যে দিন দিন আরো ফুলে ফেঁপে ওঠছে তা প্রমাণিত হলো ভোটের মাধ্যামে বাজনেটের তৈরি করা সুন্দরীতমাদের তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নেওয়ায়।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৯.৪০ এএম/০৪//২০১৭ইং)