• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

বিশিষ্টজনদের মুখে শুনুন কেমন ছিল ছেলেবেলার ঈদ আনন্দ?(ভিডিও)


প্রকাশের সময় : অগাস্ট ১২, ২০১৯, ১:৩০ AM / ১৪৭
বিশিষ্টজনদের মুখে শুনুন কেমন ছিল ছেলেবেলার ঈদ আনন্দ?(ভিডিও)

সোনিয়া দেওয়ান প্রীতি : ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর ঈদুল আযহা বা কোরবানীর ঈদ মানে ত্যাগের মধ্যদিয়ে সৃষ্টিকর্তার সন্তুষ্টি লাভ। জামাতের সাথে ঈদের নামাজ শেষে পশু কোরবানীর মধ্যদিয়ে সারাদেশে শুরু হবে ঈদের আনন্দ। তবে ছোটদের জন্য ঈদ বরাবরই আনন্দের হলেও বড়দের জন্য আসলে ঈদ কেমন। ঠিক কতটুকু পার্থক্য ছেলেবেলার ঈদ আনন্দ ও বড় হবার পরে দায়িত্ব কর্তব্যে পরিপূর্ণ ঈদগুলো। প্রিয় দর্শক, আমরা আজ বিভিন্ন গুরুত্বপূর্ণ পেশায় দায়িত্বরত ব্যক্তিদের কাছ থেকে জানব কেমন ছিল তাদের ছেলেবেলার ঈদগুলো এবং এখন তারা ঈদের দিনগুলো কিভাবে উপভোগ করেন।

ক্যামেরার সামনে ঈদ আনন্দের অভিজ্ঞতার কথাগুলো প্রকাশ করতে গিয়ে অনেকেই হয়েছেন আবেগাপ্লুত। কেউ ফিরে গেছেন সেই স্মৃতিময় সুন্দর মৈশবে। আবার কেউ স্বর্ণালী দিনগুলোর কথা বলতে যেয়ে ঈদের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ দেশীয় চলচ্চিত্রের স্বর্ণ যুগের কথাও তুলে ধরেছেন। কেউবা আবার দায়িত্ব-কর্তব্য সঠিকভাবে পালনের মধ্যদিয়েই ঈদের আনন্দ উপভোগ করেন।

ঈদ বলতেই কেউ উপহার পেয়ে খুশি হন, তো কেউ উপহার দিয়ে। তবে ছোট কিংবা বড় ঈদ সবার জন্যই আনন্দের। এবারের ঈদুল আযহা সকলের জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। এই কামনায় ঢাকারনিউজ২৪ডটকম এর বিশেষ ঈদ আয়োজন থেকে বিদায় নিচ্ছি আমি সোনিয়া দেওয়ান প্রীতি।

ভিডিও সংবাদটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=x62Rr6hML_s&feature=youtu.be
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৩০এএম/১২/৮/২০১৯ইং)