• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

বিটিভির সাংবাদিক নীহার রঞ্জন সাহার স্ত্রীর মৃত্যুতে গভীর শোক


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২০, ৮:৫৯ PM / ৬১
বিটিভির সাংবাদিক নীহার রঞ্জন সাহার স্ত্রীর মৃত্যুতে গভীর শোক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও দৈনিক ইত্তেফাকের বাগেরহাট প্রতিনিধি সাংবাদিক নীহার রঞ্জন সাহার স্ত্রী ও বাগেরহাট বহুমুখি কলেজিয়েট স্কুলের সহকারি শিক্ষিকা পলি রাণী সাহা (৫২) পরলোকগমণ করেছেন। মঙ্গলবার দুপুরে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে লিভার ও কিডনির সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে বাগেরহাট শহরের কেন্দ্রীয় মহাশ্মশানে তার অন্তষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়ে জামাতাসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট ফাউন্ডেশন ও সদর উপজেলা পরিষদ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে।

বিবৃতিদাতারা হলেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন প্রমুখ।

এছাড়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ সাইফুল ইসলাম কবির, মহাসচিব রক্সি খান, ভাইস চেয়ারম্যান মুনসুরআহমেদ-জাতীয় দৈনিকনওরোজ(ঢাকা), কামাল হোসেন খান-সম্পাদক-কুয়াকাটানিউজ২৪.কম(ঢাকা), মোঃ মিজানুর রহমান-আইএনবি নিউজ (ঢাকা), আল আমিন শাওন- দৈনিক আমাদের অর্থনীতি(ঢাকা), একরামুল হক বেলাল-সম্পাদক-সংবাদ প্রতিক্ষণ,দৈনিক ভোরের ডাক(দিনাজপুর), এম.এ.সাবলু হৃদয়-সম্পাদক.বিডিজাহান.কম (ঢাকা) নির্মল বড়ুয়া মিলন- সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম (চট্টগ্রাম), এশিয়ান টিভি মোল্লা হারুন অর রশিদ প্রমুখ।

বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব (BORC)’র কেন্দ্রীয় কমিটির সভাপতিশেখ সাইফুল ইসলাম কবির, খান সাধারণ সম্পাদক ডি এম সাইফুল্লাহ খান, সহ-সভাপতি মুনসুর আহমেদ, রক্সি খান, একরামুল হক বেলাল, এম. এ.সাবলু, আমিনুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদকমো. শাহজাহান খান, আমিরুল ইসলাম কবির, প্রচার সম্পাদক শামসুজ্জোহা পলাশ, সহ-সাংগাঠনিক শিমুল রেজা, নাসিম আহমেদ রিয়াদ, দপ্তর সম্পাদক টি এম রনি সাগর(জয় বাংলা ভিশন/দৈনিক শিক্ষা) প্রমুখ।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৮:৫৯পিএম/১৪/৭/২০২০ইং)