• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

‘বিক্রি হতে’ রিয়ালে ফিরছেন হামেস!


প্রকাশের সময় : মে ৩, ২০১৯, ৫:৪৯ PM / ৪৯
‘বিক্রি হতে’ রিয়ালে ফিরছেন হামেস!

 
২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপের অন্যতম সেরা তারকা ছিলেন কলম্বিয়ান ফুটবলার হামেস রদ্রিগেজ। সে বিশ্বকাপে তার পারফরম্যান্স তাকে জায়গা করে দেয় রিয়াল মাদ্রিদের মতো বিশ্বসেরা ক্লাবে। কিন্তু বেশিদিন দলের সঙ্গে থাকতে পারেননি।

২০১৭-১৮ মৌসুমে তাকে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে দুই বছরের জন্য লোনে ছেড়ে দেয় রিয়াল। এ লোন্র মেয়াদ শেষ হয়ে যাওয়ায় আগামী ১৫ জুন থেকে পুনরায় রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হয়ে যাবেন হামেস, ফিরে আসবেন বার্নাব্যুতে।
কিন্তু রিয়ালে ফিরলেও তার দলে থাকা হয়তো হয়ে উঠবে না। কারণ রিয়ালের হয়ে সবশেষ যেবার তিনি খেলেছিলেন, সেবার কোচ জিনেদিন জিদানের সঙ্গে বনিবনা হচ্ছিল না দেখেই তাকে লোনে পাঠিয়ে দেয়া হয়েছিল।

আর দুই মৌসুম বায়ার্নে কাটিয়ে এবার যখন রিয়ালে ফেরার সময় হয়েছে হামেসের, তখন পুনরায় দলের কোচ হয়ে এসেছেন জিদান। ফলে তাকে রিয়ালে রাখার সম্ভাবনা বেশ কম। এদিকে লোনের চুক্তিপত্রে হামেসকে কিনে নেয়ার সুযোগ রাখা হলেও বায়ার্ন তাকে দলে রাখার কোনো সিদ্ধান্ত নেয়নি।

২০১৪ সালে ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালের সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি করেছিলেন হামেস। সে চুক্তির মাঝপথেই ২ মৌসুম কাটালেন লোনে। এবার লোন শেষ করে ফিরছেন রিয়াল মাদ্রিদে, কিন্তু স্রেফ নতুন আরেক ক্লাবের কাছে বিক্রি হতেই!
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/০৫:৫০পিএম/০৩/০৫/২০১৯ইং)