• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াত ফের নাশকতার পথ বেছে নিয়েছে : জয়


প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০১৮, ৮:১৯ PM / ৩৭
বিএনপি-জামায়াত ফের নাশকতার পথ বেছে নিয়েছে : জয়

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বিএনপি-জামায়াত জনসমর্থন হারিয়ে এখন আবারও নাশকতা ও সহিংসতার পথ বেছে নিয়েছে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

আজ ৪ আগস্ট(শনিবার) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি এ দাবি করেন।

জয় বলেন, ‘নিরাপদ সড়কের জন্য শিক্ষার্থীদের সব দাবি আওয়ামী লীগ সরকার মেনে নিয়েছে এবং ইতোমধ্যে বাস্তবায়ন শুরু করেছে। পুলিশকে নির্দেশনা দেওয়া ছিল অত্যন্ত ধৈর্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবেলা করতে। তারপরও আমরা দেখতে পাচ্ছি, একটি গোষ্ঠী অনলাইনে মিথ্যা তথ্য ও আগের ছবি পোস্ট করে শিক্ষার্থীদের উত্তেজিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আজকে কোটা সংস্কারের তথাকথিত নেতারা কোটা ইস্যুতে নয়, কোটা আন্দোলনকারীদের ওপর আক্রমণের মিথ্যা অভিযোগের প্রতিবাদে ধর্মঘটের ডাক দিয়েছেন। কিন্তু কোটা সংস্কারের সব দাবি সরকার মেনে নিয়েছে এবং ইতোমধ্যে একটি উচ্চক্ষমতাসম্পন্ন কমিটি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। অন্যদিকে বিএনপি আজকে বলেছে যে এটি সরকার পতনের আন্দোলনের শুরু।’

‘বিএনপি-জামায়াত অনলাইনে মিথ্যা তথ্য ও ছবি ছড়িয়ে শিক্ষার্থী ও তরুণদের বিভ্রান্ত করতে তৎপর। তাদের সাথে কোটা সংস্কার আন্দোলনের নেতাদের অর্থনৈতিক কোনো সমঝোতা হয়নি তো? বিষয়টি কাকতালীয় বলে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। চলমান আন্দোলনের কারণে শুধুমাত্র সাধারণ মানুষের ভোগান্তি বাড়ছে’, যোগ করেন সজীব ওয়াজেদ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:১০পিএম/৪/৮/২০১৮ইং)