• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

বিএনপিতে চলছে বহিষ্কার মৌসুম


প্রকাশের সময় : মার্চ ১৭, ২০১৯, ১০:১৫ AM / ৩২
বিএনপিতে চলছে বহিষ্কার মৌসুম

 
উপজেলা নির্বাচন ইস্যুতে বহিষ্কারের হিড়িক চলছে বিএনপিতে। শনিবারও (১৬ মার্চ) দলটির ১৭ জন নেতাকে বহিষ্কার করা হয়েছে। দলটির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের জন্য চট্টগ্রাম উত্তর জেলার হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সৈয়দ মোস্তফা আলম মাসুম; পিরোজপুর জেলা বিএনপির সদস্য ও জিয়ানগর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফায়জুল কবির তালুকদার; নাজিরপুর উপজেলা শাখা মহিলা দলের সাধারণ সম্পাদক সেলিনা বেগম; নেছারাবাদ উপজেলা বিএনপির সদস্য ও জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি জাহানারা বেগম; দিনাজপুর জেলা বিএনপির সদস্য ও সহ-সভাপতি জেলা মহিলা দল এবং পার্বতীপুর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা সাহিদা খাতুন; ফুলবাড়ি উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক হাসনা বেগম; বিরামপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন; বিরামপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুর রশিদ রতন; বিরামপুর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম বানু; বিরামপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই; নবাবগঞ্জ উপজেলা মহিলা দলের সভাপতি লিপি বেগম; সহ মহিলাবিষয়ক সম্পাদক নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাবানা বেগম, জেলা বিএনপির সদস্য ও কাহারোল উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হবিবর রহমান হবি; জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজা বেগম সোনা; খানসামা উপজেলা বিএনপির সদস্য এ টি এম সুজাউদ্দিন শাহ লুহিন; হাকিমপুর উপজেলা মহিলা দলের সভাপতি ও জেলা মহিলা দলের সহ-সভাপতি পারুল নাহার; জেলা মহিলা দলের সদস্য আক্তারা চৌধুরী এবং হাকিমপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুর রহমান রিপনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সবমিলিয়ে এ পর্যন্ত বহিষ্কারের সংখ্যা দাঁড়াল দেড় শতাধিক। এ নিয়ে দলের অভ্যন্তরে নেতাকর্মীরা বলছেন, বিএনপিতে বহিষ্কার মৌসুম চলছে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:১৫এএম/১৭/৩/২০১৯ইং)