• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

‘বাজেট পাস হলে বিএনপির মুখ বন্ধ হয়ে যাবে’


প্রকাশের সময় : জুন ২২, ২০১৭, ৪:৫৭ PM / ১৬১
‘বাজেট পাস হলে বিএনপির মুখ বন্ধ হয়ে যাবে’

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে আসার প্রশ্নে বিএনপি নিজ দলেই চাপের মধ্যে আছে। তারা আগামী নির্বাচনে না আসলে বিএনপির অবস্থান মুসলিম লীগের চেয়েও খারাপ হবে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকার ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহসড়কে ঈদে যাত্রীদের নিরাপত্তার বিষয়ে বিআরটিএ’র কার্যক্রম পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, সংবিধানে সহায়ক সরকারের কোনো বিধান নেই। এছাড়াও পৃথিবীর কোনো দেশে সহায়ক সরকার বলে নির্বাচনকালীন কোনো সরকার নেই। তাহলে বাংলাদেশে কেন বেগম জিয়া এর আশা করছেন, তিনি কি সহায়ক সরকার করেছিলেন?
তিনি বলেন, এখন এসব কথা বলে লাভ নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে বেগম জিয়া আসবেন সেটাও আমরা জানি।
বাজেট সম্পর্কে তিনি বলেন, আগামী বাজেট যখন সংসদে পাস হবে আমি মনে করি সবার কাছে গ্রহণযোগ্য হবে। জনগণ খুশি হবে এবং বিএনপির মুখ বন্ধ হয়ে যাবে।’
যানজট বিষয়ে মন্ত্রী বলেন, ‘বড় ধরনের কোনো জটপূর্ণ পরিস্থিতি সৃষ্টি না হলে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে। জনগণের ভোগান্তি সহনীয় পর্যায় রাখার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে।’
এর আগে মন্ত্রী ওবায়দুল কাদের চলমান বাসের যাত্রী ও চালকদের উদ্দেশে লিফলেট বিতরণ করেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের অতিরিক্ত প্রকৌশলী আব্দুস সবুর, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) এর পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান মজুমদার, ঢাকা বিভাগের উপ পরিচালক মাসুদ আলম প্রমুখ।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৪:৫৫পিএম/২২/৬/২০১৭ইং)