• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

বাগেরহাটে আওয়ামী মৎস্যজীবি লীগের ত্রি-বার্ষিক সম্মেলন


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২৩, ৪:৫৯ PM / ১৪২
বাগেরহাটে আওয়ামী মৎস্যজীবি লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

এস এম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ পিলজংগ ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৬ অক্টোবর বিকাল চারটায় এ সম্মেলন বালিয়াডাংগা মহাম্মদিয়া এবতেদায়ী মাদ্রাসা প্রাংগনে অনুষ্ঠিত হয়।
সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক শেখ আব্দুল গফফার। উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সদস্য মল্লিক শহিদুল ইসলামের সভাপতিত্বে ও পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ধর এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাশ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক মহব্বত ঢালী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমরেশ রায় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কওসার আলী ফকির, কোষাধ্যক্ষ সরোয়ার হোসেন ও মৎস্যজীবি লীগের সদস্য সচিব সহাদেব বিশ্বাস, পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অন্জন দে ও সাধারণ সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি শেখ আ: সবুর। সম্মেলনের দ্বিতীয় পর্বে শেখ শহীদুল্লাহকে সভাপতি ও শেখ ফিরোজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।