• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

বাংলাদেশ রাইটার্স ক্লাব এর উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ১০:৫২ PM / ৪০
বাংলাদেশ রাইটার্স ক্লাব এর উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর উদ্যোগে সাহিত্য আলোচনা এবং পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দোয়া ও ইফতারে আয়োজন করা হয়।

২৬ রমজান (৬ এপ্রিল) রোজ শনিবার ৪টায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রামবাবু পুকুর পাড় রুপান্তর লিভিং হাউজিং লিঃ কোম্পানির কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর সভাপতি কাজী আনিসুল হক এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি মুজিবুল হক কবীর। এ ছাড়াও আলোচক হিসেবে আলোচনা করেন, কবি করিম রেজা, নারায়ণগঞ্জ জেলা সরকারি গনগ্রন্হাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র,কবি রইস মুকুল, কবি এম সামাদ মতিন।

এ সময় কবি ও সাহিত্যিকদের মধ্যে উপস্থিত ছিলেন হামিদ কাফি, জয়নুল আবেদীন জয়,রাজলক্ষ্মী, সবিতা দত্ত,সুমন সরকার, রোমান, লিজা কামরুন্নাহার,মাহমুদুল হাসান,ওসমান বিন মাহমুদ,আহমেদ রউফ, আদিত্য রুপু,বদরুল আলম,সাদ্দাম হোসেন মির্জা,লাকি আক্তার,পপি হক, ওহিবা মাহাজাবিন পুস্পিতা,মাকসুদা ইয়াসমিন, লুৎফর রহমান সরদার, রূপন দাস প্রমূখ।

কবি ফরিদুল মাইয়ান এর পরিচালনায় কবি ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু ও সুমন সরকারের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানটির সঞ্চালনা করেন কবি সালমা ডলি।