• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

বলিউডের শীর্ষ তারকাদের সন্তানরা একই স্কুলে পড়ে


প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০১৮, ১২:৫৭ PM / ৪৯
বলিউডের শীর্ষ তারকাদের সন্তানরা একই স্কুলে পড়ে

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্য, শাহরুখ খান ও গৌরি খানের ছোট ছেলে আব্রাম খান ও হৃতিক রোশন এবং সুজান খানের ছেলে রিহান ও রিধান কোন স্কুলে পড়ে যানেন? ভারতের মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে বলিউডের এসব সেরা সেরা তারকাদের সন্তানরা পড়ালেখা করে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি স্কুলটির বার্ষিক দিবস উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বলিউডের প্রায় সব তারকাদের সন্তানই উপস্থিতি ছিল ওই অনুষ্ঠানে। সন্তানদের সঙ্গে এ সময় দেখা যায় তাদের সেলিব্রেটি বাবা-মাকেও।
আরাধ্যকে সঙ্গ দিতে হাজির হয়েছিলেন নভ্য। ছবি: সংগৃহীত
ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে তাদের একমাত্র মেয়ে আরাধ্যকে সঙ্গ দিতে এসেছিলেন অভিষেকের বোন শ্বেতার মেয়ে নভ্যা নাভেলি নন্দাও। মেয়ের স্কুলের অনুষ্ঠানে ঐশ্বরিয়া পরনে ছিল একটি কালো কোর্ট ও ম্যাচিং ট্রাউজার। নভ্যা পরেছিল সাদা টপস আর কালো জিন্স। আর আরাধ্য লাল পোশাক পরেছিল। শাহরুখের ছেলে অাব্রামকে এদিন মা গৌরির সঙ্গে স্কুলের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা যায়। গৌরি পরেছিলেন ক্যাজুয়াল পোশাক।

শাহরুখ অনুষ্ঠানের প্রথম দিন উপস্থিত থাকলেও অনুষ্ঠানের দ্বিতীয় দিন তার সিনেমা ‘জিরো’ নিয়ে ব্যস্ত থাকার কারণে উপস্থিত থাকতে পারেননি। এদিকে অনুষ্ঠানে হৃতিক রোশন এবং সুজান খানের ছেলে রিহান ও রিধানও যোগ দেয়।
হৃতিক ও সুজানের ছেলেও ওই স্কুলে পড়ে। ছবি: সংগৃহীত
প্রতিবেদনে আরও বলা হয়, ওই স্কুলে আরও পড়ে রাভিনা ট্যান্ডন, ফারাহ খান, বিধু বিনোদ চোপড়া, বিন্দু দারা সিংয়ের সন্তানরাও। তাদেরকেও বাবা-মার সঙ্গে অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়।

বলিউডের আরেক জনপ্রিয় তারকা কারিশমা কাপুরেরও দুই সন্তান সামিরা ও কিয়ান এই স্কুলেই পড়ে। কারিশমাও সন্তানদের অনুষ্ঠান দেখতে সময় মতো অনুষ্ঠানে উপস্থিত হন।

স্কুলটির প্রতিষ্ঠাতা ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি। তিনিও উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১২:৫৮পিএম/২৪/১২/২০১৮ইং)