• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

ফের নতুন বিতর্কে জড়ালেন নুসরাত!


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২৩, ১:১৮ PM / ১৪০
ফের নতুন বিতর্কে জড়ালেন নুসরাত!

বিনোদন ডেস্ক : আবারও নতুন বিতর্কে জড়ালেন টালিউডের জনপ্রিয় মুখ নুসরাত জাহান। এবার তার বিরুদ্ধে আর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। জানা গেছে, ফ্ল্যাট দেওয়ার নামে কোটি কোটি রুপি প্রতারণায় অভিযুক্ত এ নায়িকা!

বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা সম্প্রতি ইডির কাছে অভিযোগ দায়ের করেছেন নুসরাত জাহানের নামে। অভিযোগ ২০ কোটিরও বেশি রুপি প্রতারণা করেছেন নুসরাত। ৪২৯ জনের থেকে ৫ লাখ ৫৫ হাজার রুপি করে নাকি নিয়েছিলেন নুসরাতের প্রতিষ্ঠান। বিনিময়ে চুক্তি ছিল ফ্ল্যাট দেওয়ার। কিন্তু অভিযোগ, সেই ফ্ল্যাট পাননি টাকা জমা দেওয়া ব্যক্তিরা।

নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডে অর্থ দিয়েছিলেন অভিযোগকারীরা। ওই প্রতিষ্ঠানের মলিক ছিলেন নুসরাত। এ ঘটনার প্রতিবাদে ইডির কাছে অভিযোগ জানানো হয়েছে। নুসরাতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ইডির কাছে তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা। ‘পুলিশে জানিয়েও লাভ না হওয়ায় ইডির দ্বারস্থ হয়েছি’, দাবি বিজেপি নেতার।

এ বিষয়ে নুসরাত জাহানের সঙ্গে যোগাযোগ করা হলে ফোনে প্রতিক্রিয়া মেলেনি। কিন্তু অভিনেত্রীর পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ইডির কাছে করা অভিযোগ নিয়ে এখন-ই কোনো মন্তব্য করতে নারাজ নুসরাত। যেহেতু কেন্দ্রীয় এজেন্সির কাছে অভিযোগ জানানো হচ্ছে বলে দাবি করা হচ্ছে, সেই কারণেই আইনজীবীদের সঙ্গে কথা বলেই অভিযোগের জবাব দেবেন নুসরাত জাহান।

কিছুদিন আগেই নিজেদের নতুন প্রযোজনা সংস্থার খবর প্রকাশ্যে এনেছিলেন টালিপাড়ার এ জুটি। প্রযোজনা সংস্থা খোলার পরেই সেই সংস্থার প্রথম ছবির পোস্টার শেয়ার করে নিয়েছিলেন এ জুটি। সোশ্যাল মিডিয়ায় সদ্য যশের লুক শেয়ার করে নিয়ে নুসরাত লিখেছিলেন, ‘স্বভাবটা জেন্টল, দিল সে সেন্টিমেন্টাল, বাট ফর দ্য ডেভিল, হি ইজ মেন্টাল’।

পুলিশের পোশাকের সঙ্গে সানগ্লাস মনে করাতেই পারে সালমান খানের ‘দাবাং’-এর লুককে। তবে যশের মুখের হাসি অবশ্য বলে দিচ্ছে, তার চরিত্র বেশ আলাদা। এর আগে একাধিক সাক্ষাৎকারে যশ বলেছেন, তিনি মূল ধারার সিনেমাতেই স্বচ্ছন্দ। আর মুক্তি পাওয়া ছবির মোশন পোস্টারে সেই আঁচই পাওয়া গিয়েছিল। এরই মধ্যে শহরে চলছে এ সিনেমার শুটিং। তবে এখন নতুন সমস্যায় জড়ালেন নুসরাত। এ নিয়ে তার ভক্তদের মন খারাপ।