• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

ফের করোনায় আক্রান্ত পার্নো মিত্র


প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০২২, ৭:৪৮ AM / ৫৫
ফের করোনায় আক্রান্ত পার্নো মিত্র

বিনোদন ডেস্ক : টালিউডে আবারও করোনার থাবা। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র। জানা গেছে, এক বছরে দু’বার করোনা আক্রান্ত হলেন তিনি। ইনস্টাগ্রামে পর্নো মিত্র নিজেই দুঃসংবাদটি জানিয়েছেন। টিকার দুটি ডোজ নেওয়ার পরও করোনা আক্রান্ত হলেন তিনি।

ইনস্টাগ্রামে এই অভিনেত্রী লিখেছেন, একটা গুরুত্বপূর্ণ আপডেট সবাইকে দিতে চাই। আমি করোনা আক্রান্ত। মৃদু উপসর্গ। আমি নিভৃতবাসে। গত তিনদিনে আমার সংস্পর্শে যারা এসেছেন তারা দয়া করে কোয়ারেন্টাইনে থাকবেন। প্রয়োজনে পরীক্ষা করে নিন। সাবধানে থাকুন। মাস্ক পরুন।

সংবাদ প্রতিদিন জানিয়েছে, বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছেন পার্নো মিত্র। বরাহনগর (উত্তর) কেন্দ্র থেকে ভোটেও লড়েছিলেন তিনি। সেসময় নির্বাচনী প্রচারের স্বার্থে ঘোরাফেরা করতেও দেখা গেছে এই টলিউড অভিনেত্রীকে। এর মধ্যেই গত বছরের এপ্রিল মাসে করোনা আক্রান্ত হন পার্নো মিত্র। কয়েকদিন পর সুস্থও হয়ে যান। টিকার দুটি ডোজও নিয়েছেন তিনি। তা সত্ত্বেও আবারও করোনায় আক্রান্ত হলেন।

এদিকে নতুন বছরের প্রথমদিনই করোনা আক্রান্তের কথা জানান পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই করোনা আক্রান্তের কথা জানান তারা। ঠিক পরের দিনই আক্রান্ত হলেন পার্নো মিত্র।

এর আগে ৩১ ডিসেম্বর অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বোন চিত্রাঙ্গদার করোনা আক্রান্তের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানান শতরূপা সান্যাল। করোনার কারণে চিত্রাঙ্গদার বিয়েও আপাতত স্থগিত রাখা হয়েছে।

শুধু টলিউড নয়, বলিউডের একাধিক তারকাও করোনা আক্রান্ত হয়েছেন। এখনো আইসোলেশনে রয়েছেন অর্জুন কাপুর এবং নোরা ফাতেহি। করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর, অমৃতা অরোরাও। গত শনিবার ম্রুণাল ঠাকুরের করোনা আক্রান্ত হওয়ার খবরও মিলেছে।

 

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:৪৭এএম/৩.১.২০২১ইং)