• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

ফেনী-৩ আসনে মহাজোটের প্রার্থী হচ্ছেন লে. জে. মাসুদ চৌধুরী


প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০১৮, ২:২২ AM / ৫৮
ফেনী-৩ আসনে মহাজোটের প্রার্থী হচ্ছেন লে. জে. মাসুদ চৌধুরী

স্টাফ রিপোর্টার, ঢাকা : ফেনী-৩ (সোনাগাজী দাগনভূইয়া) আসনে জাতীয় পার্টির মনোনয়ন পাচ্ছেন লে. জেনারেল (অব.) মাসুদ চৌধুরী।  সেই সাথে দীর্ঘদিন পর একজন মন্ত্রী পেতে চলেছে ফেনীবাসী।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট ক্ষমতায় এলে তাঁকে প্রভাবশালী মন্ত্রী পদে দায়িত্ব দেয়া হবে। এ নিয়ে ব্যাপক উৎসাহও লক্ষ্য করা গেছে দলীয় নেতাকর্মীদের মাঝে।

নাম প্রকাশে অনিচ্ছুক কেন্দ্রীয় একাধিক নেতাকর্মী এ প্রতিবেদককে জানিয়েছেন, ‘আমাদেরও দৃঢ় বিশ্বাস উনার(মাসুদ চৌধুরী) সেই যোগ্যতা আছে।’

তাদের দাবি, ‘শুধুমাত্র দলীয় অন্ধত্ব বা ব্যক্তি সার্থের কারনে যদি তাকে বিজয়ী হতে না দেয়া হয়, তাহলে এটি হবে এলাকাবাসীর জন্য চরম দুর্ভাগ্য।’

এলাকাবাসীর সাথে আলাপকালে তারা জানান, ‘ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূইয়া) আসনে জীবনে যত প্রার্থী বা এমপি দেখেছি, তাদের মধ্যে সবচেয়ে যোগ্য লে. জেনারেল (অব.) মাসুদ চৌধুরী। ইতিপূর্বের কোনো সংসদ সদস্যই যোগ্যতায় তার সমতূল্য নয়। তাই দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে এলাকার উন্নয়নের স্বার্থে ভোট দিয়ে তাকে নির্বাচিত করা উচিৎ।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়ন সংগ্রহ করার পর থেকেই নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। এলাকায় প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোটারদের সাথে কথা বলে ভোট প্রার্থণা করছেন। সম্প্রতি ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনিষ্টিটিউট রমনায় জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সামরিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি দলটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য তিনি। এই আসনে মহাজোটের পক্ষ থেকে তার নির্বাচনী লড়াইয়ে নামা নিশ্চিত।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:১৫এএম/২৪/১১/২০১৮ইং)