• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

ফেনীকে সন্ত্রাস-মাদক মুক্ত ও মডেল জেলায় পরিণত করবো : লে. জে. (অব.) মাসুদ চৌধুরী


প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০১৮, ১০:১৭ PM / ৩৮
ফেনীকে সন্ত্রাস-মাদক মুক্ত ও মডেল জেলায় পরিণত করবো : লে. জে. (অব.) মাসুদ চৌধুরী

ঢাকারনিউজ২৪.কম, ফেনী : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতিরক্ষা বিষয়ক উপদেষ্টা ও ফেনী-৩ আসনে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, নির্বাচিত হলে ফেনীর আরো দুই সংসদ সদস্য ও জনপ্রতিনিধিদের নিয়ে ফেনীকে সন্ত্রাস ও মাদক মুক্ত এবং দেশের একটি মডেল জেলায় পরিণত করবো। ফেনী জেলা ও বিভিন্ন উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে শনিবার দুপুরে ঢাকার বনানীস্থ নিজস্ব কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশ রক্ষার শপথ আগেই নিয়েছি এবার দেশ গড়ার জন্য কাজ করবো। শুধুমাত্র প্লাটফর্ম চেঞ্জ হচ্ছে। আমার দেশে আমার কাছে সবচেয়ে আগে। আমি সূদীর্ঘ সময় সেনাবাহিনীতে সুনামের সাথে কাজ করেছি। যখন আমি অবসর নিই তখন সেনা বাহিনীতে সবচে লম্বা চাকুরী করা অফিসার হিসেবে অবসরে গিয়েছিলাম। আমি সম্প্রতি সাবেক সেনা প্রধান এরশাদের আহবানে জাতীয় পার্টিতে যোগ দিয়েছি। তিনি আমাকে প্রতিরক্ষা উপদেষ্টা ও প্রেসিডিয়াম মেম্বার করে সম্মানিত করেছেন। আমি ওনাকে কথা দিয়েছি আপনার নেতৃত্বে ফেনী জেলা জাতীয় পার্টিকে নিয়ে আপনার সম্মান ফিরিয়ে দিতে পারি।

ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক ও পার্টি চেয়ারম্যানের বিশেষ উপদেষ্টা নাজমা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জি. নজরুল ইসলাম খন্দকার, জাতীয় পার্টির সিনিয়র নেতা মিজান শাহআলম, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইকবাল আলমগীর, ছাগলনাইয়া উপজেলা সভাপতি মজিবুর রহমান বাবুল, সদর উপজেলা আহবায়ক আজিজুর রহমান মিলন, দাগনভূঞা উপজেলা শাখার সাধারণ সম্পাদক এড. রবিউল হক রবি, সোনাগাজী উপজেলা সভাপতি আবু সুফিয়ান।

জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মোতাহার হোসেন চৌধুরী রাশেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গনি পলাশসহ নেতৃবৃন্দ।

সভায় জেলার ৬টি উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:১৮পিএম/২৪/১১/২০১৮ইং)