• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৮’


প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০১৭, ৮:১০ AM / ৪৪
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৮’

ঢাকারনিউজ২৪.কম:

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর অষ্টম কিস্তি তৈরি। বরাবরের মতো এর জন্য অপেক্ষায় আছে কোটি কোটি দর্শক। বাংলাদেশের দর্শকদের জন্য চমকপ্রদ খবর হলো, বিশ্বব্যাপী মুক্তির একদিন আগেই ছবিটি দেখতে পাচ্ছেন তারা। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ১৩ এপ্রিল থেকে চলবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৮’।

এই পর্বটি পরিচালনা করেছেন এফ গ্যারি গ্রে। ছবিতে আগের মতোই থাকছেন ভিন ডিজেল, ডোয়াইন জনসন, জ্যাসন স্ট্যাথাম। নতুন করে যোগ দিয়েছেন শার্লিজ থেরন। মূল খলচরিত্রে অভিনয় করেছেন অস্কারজয়ী এ অভিনেত্রী। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজে খলচরিত্রই থাকে মূল আকর্ষণ। সবশেষ ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করেন জেসন স্ট্যাথাম। এবারই প্রথম নেতিবাচক চরিত্রে এসেছেন শার্লিজ থেরন।

বার্লিনে ছবির প্রিমিয়ারে তিনি জানিয়েছিলেন, ‘খল চরিত্রে অভিনয় করাটা তার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিলো। অভিনয় জীবনের ১৬ বছরের অভিজ্ঞতাকে ভেঙে নতুন করে গড়তে হয়েছে নিজেকে। আগের সিরিজগুলোর চেয়ে আরো বেশি স্ট্যান্ট দৃশ্যে ভরপুর এবারের পর্ব।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ মানেই জমজমাট গতির লড়াই। শত্রুদের নিধন আর বন্ধুদের বাঁচানোর লড়াই ঘিরেই জনপ্রিয় এ ফ্র্যাঞ্চাইজির সিনেমাগুলোর গল্প।

এবারের ছবিটিও এর ব্যতিক্রম নয়। তবে এ  পর্বের কাহিনিতে রয়েছে কিছু নতুন চমক। এক সাক্ষাৎকারে ভিন ডিজেল বলেন, ‘পরিবর্তন আনতেই অষ্টম কিস্তিতে আনা হয়েছে নতুন কিছু চমক। এবারের সিনেমায় বন্ধু হয়ে যাবে শত্রু আর নায়ক হয়ে যাবে খলনায়ক! একঘেয়ে গল্পে নতুনত্ব আনতেই এবারে এ কাজটি করা হয়েছে। আশা করি দর্শকের তা ভালো লাগবে।’ ডিজেল আরও বলেন, ‘যদি দর্শকের এ ছবিটি ভালো লাগে তবে এই গল্প নিয়ে আরও দুটো কিস্তি নির্মাণের কথা ভাবা হবে।’

* ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৮’-এর ট্রেলার: 

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৮.০৯ পিএম/১৩//২০১৭ইং)