• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

ফতুল্লা মডেল থানায় তারাবিহ সালাত আদায়ের ব্যবস্থা করেছেন ওসি আসলাম


প্রকাশের সময় : মে ৭, ২০১৯, ৬:৫৭ PM / ২৬
ফতুল্লা মডেল থানায় তারাবিহ সালাত আদায়ের ব্যবস্থা করেছেন ওসি আসলাম

নারায়ণগঞ্জ(ফতুল্লা) প্রতিনিধি : ফতুল্লা মডেল থানায় প্রতি বছরের ন্যায় এবারও তারাবিহ সালাতের আয়োজন করেছে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন।
থানা সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানায় কনষ্টেবল হতে শুরু করে অফিসার পর্যন্ত এবং থানায় সেবা নিতে আসা সাধারন জনগনের নামাজ আদায় করার লক্ষ্যে সাবেক অফিসার ইনচার্জ (বর্তমান এ.এস.পি) মো. কামাল উদ্দিন পিপিএম এর উদ্যোগে একটি পাঞ্জেগানা মসজীদ তৈরী করেন থানার দ্বিতীয়তলায়। সেখানে নিয়মিত আযান দেয়া ও নামাজ পড়ানোর জন্য একজন ঈমাম সাহেব রয়েছে। তিনি হলেন কারী মোহম্মদ রমজান আলী । এছাড়া তারাবি সালাত আদায় করার লক্ষ্যে এই ঈমাম সাহেব কে সম্মানী দেয়া হয়। অত্যন্ত মনোরম পরিবেশে এ.সি সহ থানার মসজীদটি। সেখানে থানার ষ্টাফ, সাংবাদিকসহ ও স্থানীয় অনেকেই তারাবিহ সালাত ও ওয়াক্তের সালাত আদায় করে আসছে। বর্তমান অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেনও নামাজি এবং এ.এসপি কামাল উদ্দিনের মতো ধর্মীয় বিষয় অনেক জান্তা বলে জানান থানা পুলিশ ও মুসুল্লিরা। তিনিও থানায় নিয়িমিত সালাত আদায় করেন। এবছরও এই মসজীদে তারাবিহ সালাত পড়াচ্ছে থানার ঈমাম কারী মোহাম্মদ রমজান আলী । থানার ইবাদত খানার ঈমাম সাহেব সালাত শুরু ও শেষে ধর্মীয় বিষয় মুসুল্লিদের সুরেলা কন্ঠে বয়ান করে থাকেন।
এব্যাপারে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন জানান, শুনেছি প্রায় ১২/১৩ বছর যাবৎ এই থানায় তারাবিহ সালাত পড়ানো হয়। কামাল স্যারে আসার পড়ে এই ইবাদত খানায় (মসজীদ) সুন্দর পরিপাঠী ভাবে সাজিয়েছেন দেখে ভালই লাগলো। আশা রাখি আমিও আপনাদের সহায়তা পেলে এই ইবাদত খানা (মসজীদ) আরো সুন্দর ভাবে রাখার চেষ্টা করবো। এই ঘর হলো আসল ঘর। সুতরাং আল্লার ঘরের জন্য যে মহব্বত করবে আল্লাহ তায়ালাও তার প্রতি মহব্বতের হাত বাড়িয়ে দিবেন। সবাই নিয়মিত সালাত আদায় ও পবিত্র সাওম পালন করবো ইনশাল্লাহ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:৫৮পিএম/৭/৫/২০১৯ইং)