• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

ফতুল্লা মডেল থানার এস.আই রক্তিম ক্লোজ


প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০১৮, ৯:২৩ PM / ২৮
ফতুল্লা মডেল থানার এস.আই রক্তিম ক্লোজ

নারায়ণগঞ্জ(ফতুল্লা) প্রতিনিধি : ফতুল্লা মডেল থানার এস.আই হেদায়েত হোসেন রক্তিম নারায়ণগঞ্জ জেলার প্রবীন রাজনৈতিকবিদ নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বন্ধু চন্দন শীলের সাথে অশোভনীয় আচারনের দায়ে ক্লোজ হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়,গত শনিবার সকালে “নিরাপত্তা সড়ক চাই” দাবীতে ঢাকা – নারায়ণগঞ্জ লিংক রোড সাইন বোর্ড ও ভূইগড় এলাকায় বিভিন্ন স্কুলের ছাত্ররা বিক্ষোভ করে। এ সময় নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বাবু চন্দন শীল তার ব্যক্তিগত গাড়ী নিয়ে  সাইন বোর্ড হতে নারায়ণগঞ্জ আসার রওয়ানা হয়। তার আসার পথে ছাত্ররা বাধা প্রদান করে এবং ছাত্র নামের এক শ্রেনির লোকজন তাকে ও তার চালককে পুলিশের উপস্থিতিতে র্দূব্যবহার করে। এসময় ডিউটিরত থাকা  ফতুল্লা মডেল থানার এস.আই হেদায়েত হোসেন রক্তিমও তার সাথে অশোভনীয় আচারন করেছে। এ ব্যাপাওে তিনি এম.পি ও জেলা পুলিশ সুপারের কাছে জানানে পুলিশ সুপার তাকে গত রোববার রাতে ক্লোজ করে। সোমবার দুপুরে রক্তিম ফতুল্লা মডেল থানা থেকে জেলা পুলিশ লাইনস চলে যায়। এ সময় তিনি জানান ,চন্দন শীল আমার সাথে ব্যবহার খারাপ করেছে। আমি ও আমার ফোর্স তাকে রক্ষা করার জন্য গেলাম ও তার গাড়ী পিকেটাদের ভাংচুর  থেকে রক্ষা করলাম। তাই আমার আজ কেøাজ হতে হলো।

ফতুল্লাবাসী জানান, রক্তিমের একট অহংকার বেশি তিনি যোগদানের পর থেকেই তার বিরুদ্ধে সাধারন জনগনসহ স্থানীয় নেতাকর্মীরা নানা অভিযোগ উঠে । তাকে বেশ কয়েক বার সাবেক ওসি (বর্তমান এ.এস.পি) মো.কামাল উদ্দিন শাসিয়ে ছিলো কিন্তু এরপরেও তার চরিত্রের পরিবর্তন আসেনি। অবশেষে ক্লোজ হতে হলো।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:২৪পিএম/৬/৮/২০১৮ইং)