• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ফতুল্লায় ৬ বছরের শিশুকে ধর্ষণ, লম্পট প্রেমানন্দ দাসের বিরুদ্ধে অভিযোগ


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০১৮, ১১:০৬ PM / ৭৮
ফতুল্লায় ৬ বছরের শিশুকে ধর্ষণ, লম্পট প্রেমানন্দ দাসের বিরুদ্ধে অভিযোগ

নারায়ণগঞ্জ(ফতুল্লা) প্রতিনিধি : ফতুল্লার দেওভোগ ভূইয়ারবাগ এলাকার সিরাজের বাড়িতে ভাড়াটিয়া রামচন্দ্র দাসের ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করেছে প্রেমানন্দ দাস নামের এক বৃদ্ধ। এ ঘটনার এক মাস পরে গতকাল দুপুরে ফতুল্লা মডেল থানায় রাম চন্দ্র দাস বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে লম্পট প্রেমানন্দ দাসের বিরুদ্ধে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার দেওভোগ ভূইয়ারবাগ এলাকায় সিরাজের বাড়িতে ভাড়া থাকে রাম চন্দ্র দাস ও তার পরিবার। সে কুমিল্লা জেলার হোমনা থানাধীন চন্দ্রিপুরী গ্রামের হেলেন চন্দ্র দাসের ছেলে। তার ভাড়া বাসার পাশের বাড়ির ভাড়াটিয়া প্রেমান্দদাস (৫৫) ভাড়া থাকে। সে মৃত হরিপদ দাসের ছেলে। সম্পর্কে তারা একে অপরের আত্মীয়। তাদের গ্রামের বাড়ি একই থানাধীন এলাকায়। গত ১ মাস আগে প্রেমানন্দ দাস রাম চন্দ্র দাসের ৬ বছরের কন্যা শিশুকে মজা খাওয়ানোর প্রলোভন দিয়ে শিশুটিকে জোর পূর্বক ধর্ষন করেছে। এরপর এই ঘটনা শিশুটি তার মা কে জানালে আশেপাশের লোকজন ও স্থানীয় গন্যমান্যরা শিশুটির চিকিৎসা করতে বলে। তারা চিকিৎসা করে বিচার করার আশ্বাস দেয়। পরে প্রেমানন্দ দাস পালিয়ে যায়।

এলাকাবাসী জানান, স্থানীয় ভাবে এই ঘটনায় বিচার হয়। ধর্ষন নয় যৌন নিপীড়ন ঘটায় লম্পট প্রেমাদাস। পরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা তাকে জুতাপেটা করা হয়এবং ১০ হাজার টাকা জরিমানা করে। কিন্তু প্রেমানন্দ দাস জরিমানার ১০ হাজার টাকা না দিয়ে সে কৌশলে পরিবার ছেড়ে পালিয়েছে।

শিশুটির বাবা রাম চন্দ্র দাস জানান, তার বিরুদ্ধে একাদিক এমন অভিযোগ রয়েছে। সে তার গ্রামের বাড়িতেও এমন ঘটনা ঘটিয়ে এলাকাবাসীর বিচারে জুতা পেটা খেয়ে ঢাকা আসছে। একই ঘটনা আবার তার শিশুটির সাথে ঘটায় লম্পট প্রেমা দাস। সে পুলিশের কাছে ন্যায় বিচারের দাবী জানান।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০৫পিএম/৩১/৮/২০১৮ইং)