• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

ফতুল্লায় শামীম ওসমানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২৩, ১১:১১ PM / ৯৭
ফতুল্লায় শামীম ওসমানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব এ. কে. এম. শামীম ওসমান বলেছেন- বিএনপিকে আমি রাজনৈতিক দল ভাবতাম না। ২০১৪ সালে তারা স্কুল পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। সে-ই সময় তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হলে আজ এ দিন দেখতে হতো না।

শনিবার (২৩ ডিসেম্বর) রাতে আসন্ন দ্বাদস জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন।

দুপুর হতে রাত অবদী ফতুল্লা ইউনিয়ন ৭, ৮, ৯নং ওর্য়াডের বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করা হয়।

এসময় তিনি আরও বলেন- আমি মানসিকভাবে সুস্থ্য নেই। ট্রেনে একটা বাচ্চার ব্যাগ পড়ে আছে। সে তার মাকে জড়িয়ে মারা গেল। এরা না-কি রাজনৈতিক দল! এগুলো দেখে আমি সুস্থ্য হতে পারিনি এখনও। আমারও একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই জেগে উঠুন এই নরপশুদের বিরুদ্ধে।

শামীম ওসমান আরও বলেন- আমার এলাকায় গতকাল ধ্বংসাত্মক কাজ চালানো হলো। ফতুল্লায় ১৩/১৪ পয়েন্টে মশাল মিছিল করল। তারা সবাই সন্ত্রাসী। ওদের ঠেঁকাতে পাঁচ মিনিটও লাগবে না, যদি জনগণ নির্দেশ দেয়। কিন্তু এগুলো কাদের ইন্ধনে করছে ওরা, এটা আমি প্রশ্ন রাখতে চাই। নারায়ণগঞ্জে আমি নির্বাচিত হয়ে প্রতি ওয়ার্ড থেকে সকল শ্রেণী পেশার ১ হাজার লোক নিয়ে কাজ শুরু করবো। শুধু আওয়ামী লীগ না, সকল শ্রেনী পেশা ও দল মতের লোক নিয়ে কাজ করবো। আমার এখন মূল টার্গেট মাদক সন্ত্রাস নির্মূল করা। যারা মুক্তিযোদ্ধের বিরোধিতা করেছে। তারা এখনও বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি স্বাধীনতা যুদ্ধের শহীদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।

তিনি আরও বলেন- আপনি যদি মনে করেন ভবিষ্যৎ প্রজন্মকে ফল খাওয়াবেন, তাহলে ফল গাছ লাগানো উচিত। আমাকে সার দিবেন, পরিচর্যা করবেন। আর আমি যদি কাঁটা গাছ হই, তাহলে সেটাকে কেঁটে ফেলে দেয়া উচিত। আমি মানুষকে বলতে চাই জাগো।

এসময় উপস্থিত ছিলেন- ফতুল্লা ইউনিয়ন ৯নং ওর্য়াডের যুবলীগ নেতা জানে আলম বিপ্লব’র সভাপতিত্বে নির্বাচনী উঠান বৈঠকগুলোতে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. শওকত আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়ালী মাহমুদ খাঁন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিরুল আলম হেলাল সহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।