• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

প্লাস্টিক সার্জারি নয়, ‘প্রকৃতিগত’ সুন্দরী রিয়া সেন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০১৮, ১২:১৩ PM / ৪৮
প্লাস্টিক সার্জারি নয়, ‘প্রকৃতিগত’ সুন্দরী রিয়া সেন

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : হলিউড কিংবা বলিউড, অধিকাংশ তারকাদের শরীরের বিভিন্ন অংশ প্লাস্টিক সার্জারি করে সুন্দর করা হয়েছে। সুন্দর দেখাতে তারা নির্দ্বিধায় নিজেকে সঁপে দেন ছুরিকাঁচির নিচে। কিন্তু এ সব কিছুর পক্ষে নন অভিনেত্রী রিয়া সেন। সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই জানিয়েছেন তিনি।

নিজের একটি সাদাকালো ছবি সংযুক্ত করে ওই পোস্টে রিয়া জানান, প্লাস্টিক সার্জারি না করেও সুন্দর থাকা সম্ভব বলে তিনি মনে করেন।

সুচিত্রা সেনের নাতনী ও মুনমুন সেনের কন্যা রিয়া গতবছর হুট করে বিয়ে করে ফেলেন। তবে বিয়ের পরও তিনি দৈহিক গড়ন নিয়ে সচেতন আছেন। কয়েকদিন আগে বিকিনি ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছিলেন রিয়া। এবার প্লাস্টিক সার্জারি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিলেন এই অভিনেত্রী।

রিয়ার বলেন, নিজের স্বাভাবিক দৈহিক গড়ন নিয়েই সন্তুষ্ট থাকা উচিত। প্লাস্টিক সার্জারি বা বাইরের অন্য কোনো পদ্ধতিতে এই গড়ন নিখুঁত করে তোলার চেষ্টাকে পছন্দ করেন না তিনি।

‘তোমার ভেতরটা যে রকম সুন্দর, সেরকমটা প্লাস্টিক সার্জারি বা বাইরের কোনো পদ্ধতিতে হওয়া সম্ভব নয়। স্বাভাবিক থাকাই সুন্দর’, পোস্টে উল্লেখ করেন রিয়া।

তার এই প্লাস্টিক সার্জারি বিরোধী ইতিবাচক বার্তার প্রশংসায় পঞ্চমুখ ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা। তাদেরই একজনের মন্তব্য, ‘নিজের কাছে সৎ থাকাটাই সৌন্দর্য।’

আরেকজন ব্যবহারকারী বলেছেন, ‘রিয়া তুমি এমন একজন; যার এসবের কোনো প্রয়োজন নেই। তুমি প্রকৃতিগত সুন্দরী।’(সূত্র : এনডিটিভি)

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:১২পিএম/৮/২/২০১৮ইং)