• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হুমকী : ঠাকুরগাঁওয়ে দুদু’র বিরুদ্ধে মামলা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০১৯, ৪:১৯ PM / ৪০
প্রধানমন্ত্রীকে হুমকী : ঠাকুরগাঁওয়ে দুদু’র বিরুদ্ধে মামলা

ফরিদুল ইসলাম(রঞ্জু), ঠাকুরগাঁও : প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকী দেয়ার অভিযোগ এনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ঠাকুরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মার্জিনা খাতুনের আমলী আদালতে বাদী হয়ে এই মামলা দায়ের করেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুণাংশু দত্ত টিটো।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৭ সেপ্টেম্বর ২০১৯ তারিখ রাতে বেসরকারী টিভি চ্যানেল ডিবিসিতে রাজকাহন নামে একটি টকশোতে প্রকাশ্যে প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন শেখ মুজিব যে ভাবে বিদায় হয়েছে ঠিক সেভাবেই শেখ হাসিনাও বিদায় হবে। পরে এই বক্তব্য বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশ হয়। তার এই বক্তব্যে দেশের জনগণকে দাঙ্গা-হাঙ্গামা সংঘাত করার জন্য এবং উদ্দেশ্য প্রনোদিত ভাবে দেশের বিভিন্ন রাজনৈতিক দল ও বিভিন্ন শ্রেণীর মধ্যে শত্রুতা ও বিদ্বেষ সৃষ্টি করার চেষ্টা করিতেছে এই বিএনপি নেতা।

এসময় উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী,সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর,বাদী পক্ষের আইনজীবী আইনজীবী অ্যাড. আব্দুর রহিম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলামসহ জেলা উপজেলার বিভিন্ন স্থরের নেতাকর্মীবৃন্দরা।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৪:২০পিএম/২৬/৯/২০১৯ইং)