• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

প্রদৃপ্তপ্রাণে একাত্তরের জাতীয় সম্মেলনে যোগ দিন : আবীর আহাদ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০১৮, ৪:৪৫ PM / ২৬
প্রদৃপ্তপ্রাণে একাত্তরের জাতীয় সম্মেলনে যোগ দিন : আবীর আহাদ

ঢাকারনিউজ২৪.কম, প্রেস বিজ্ঞপ্তি : আসছে আট সেপ্টেম্বর শনিবার বিকেল তিনটায় মিরপুরের কাজিপাড়াস্থ কৃষিবিদ বাজারভবন কনফারেন্স কক্ষে একাত্তরের মুক্তিযোদ্ধার জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে । একাত্তরের জাতীয় সম্মেলনে দৃপ্তপ্রাণে সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সকল সদস্যসহ জেলা, মহানগর ও উপজেলাসমূহের প্রতিনিধিদের যোগদান করার জন্য ইতোমধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে ।

এ-জাতীয় সম্মেলনে একাত্তরের মুক্তিযোদ্ধার গঠনতন্ত্র উপস্থাপনসহ সংগঠনের ভবিষ্যত্ কর্মপন্থা নিয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করা হবে ।

সম্প্রতি সংগঠনবিরোধী কার্যকলাপের দায়ে একাত্তরের মুক্তিযোদ্ধা থেকে বহিষ্কৃত, স্বেচ্ছায় পদত্যাগকৃত, নিষ্ক্রিয়, চেতনাহীন, সংগঠনের সদস্য নন ও সংগঠনের দু’দফাবিরোধী শিবিরের কতিপয় ব্যক্তি, বিশেষ করে ভুয়া মুক্তিযোদ্ধার কারিগরদের দ্বারা প্রভাবিত হয়ে একাত্তরের মুক্তিযোদ্ধার অগ্রগতি ব্যাহত করার লক্ষ্যে একটি চক্রান্তমূলক অপতৎপরতা শুরু করেছে বলে পরিলক্ষিত হচ্ছে । এতে জাতির শ্রষ্ঠ ও সচেতন সন্তান   বীর মুক্তিযোদ্ধারা নিশ্চয়ই বিভ্রান্ত হবেন না । মনে রাখতে হবে, একাত্তরের মুক্তিযোদ্ধার কেন্দ্রীয় কমিটি সারাদেশের একাত্তরজন সদস্য নিয়ে গঠিত । এ-ছাড়া বহু জেলা, মহানগর ও উপজেলাসমূহে একাত্তরের মুক্তিযোদ্ধার শাখা কমিটি গড়ে উঠেছে । রাজধানীতে বসে কিছু দলছুট লোক একাত্তরের মুক্তিযোদ্ধার বিরুদ্ধে অবস্থান নিয়ে কিছুই করতে পারবে না, ইনশাল্লাহ্ ।

অতএব, ‘মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ভুয়ামুক্ত মুক্তিযোদ্ধা তালিকা’র দাবিতে গড়ে-ওঠা একাত্তরের মুক্তিযোদ্ধার চলমান আন্দোলনকে জোরদার করার লক্ষ্যে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও ঐক্য নিয়ে দৃপ্তপ্রাণে আহুত জাতীয় সম্মেলনে সংশ্লিষ্টদের  যোগদান করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি ।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৪:৩৬পিএম/৫/৯/২০১৮ইং)