• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

প্রথম ছবির শুটিংয়েই দুর্ঘটনার কবলে আসিফ আকবর


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০১৮, ১:৫০ PM / ৬৬
প্রথম ছবির শুটিংয়েই দুর্ঘটনার কবলে আসিফ আকবর

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : পূর্ণ্যদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এর দ্বিতীয় ধাপের শুটিং করার সময় ৯ সেপ্টেম্বর বিকেলে দুর্ঘটনার কবলে পড়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল থেকে ১২ সেপ্টেম্বর বিকেলে এক মেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

আসিফ আকবর এখন দারুণ ব্যস্ত। প্রথমবারের মতো চিত্রনায়ক হয়ে বড়পর্দায় আসছেন তিনি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করছেন এ সময়ের হার্টথ্রব এই গায়ক।

এ বিষয়ে আসিফ আকবর বলেন, ‘সিনেমার শুটিং মানেই ঘটনার ঘনঘটা। ৯ সেপ্টেম্বর বিকেলে দুর্ঘটনার হাত থেকে বাঁচলাম। শুটিংয়ের প্রয়োজনে বসিলায় এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার পথে আমাদের শুটিংয়ের গাড়িকে প্রচণ্ড জোরে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। আমরা সুস্থ আছি, তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।’

দূর্ঘটনার সময় গাড়িতে ছিলেন আসিফ, তানজিকা, নির্মাতা সাদাত ও ছবিটির ডিওপি বিদ্রোহী দীপন। একটি ঝগড়ার দৃশ্যের শুটিংয়ের প্রস্তুতি নিয়ে বের হয়েছিলেন তারা। দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় আইনানুগ ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।

আসিফের গাওয়া নয়টি গানের ওপর মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।৮ সেপ্টেম্বর থেকে মোহাম্মদপুরে চলছে দ্বিতীয় ভাগের কাজ।

‘গহীনের গান’ ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৪৮পিএম/১৩/৯/২০১৮ইং)