• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

প্রচার প্রচারনায় ব্যস্ত নৌকার মাঝি অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২১, ৬:৫৭ PM / ৪২
প্রচার প্রচারনায় ব্যস্ত নৌকার মাঝি অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরদাশ ইউনিয়নের নৌকার প্রার্থী অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত। তিনি নরদাশ ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন তৈরি করতে দলমত নির্বিশেষে সকল শ্রেণীর মানুষ ও নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটের জন্য ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে ব্যস্ত সময় পার করছেন।

তিনি ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে ধারাবাহিক ভাবে মানুষের মাঝে উঠান বৈঠক ও পথসভা করে সাধারণ ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন। তার ধারাবাহিকতা তিনি ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে চায়ের স্টলে, মোড়ে মোড়ে, রাস্তা ঘাটে ,শ্রমিক, ভ্যানচালকসহ সকলের দ্বারে দ্বারে নৌকা প্রতীকের ভোট চাচ্ছেন। এরই মধ্যে তিনি নতুন ভোটারদের ও তারুণ্যের আইকন হিসাবে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

আগামি ৫ জানুয়ারী ২০২২ ইউপি নির্বাচন সম্পর্কে নৌকার প্রার্থী গোলাম সারওয়ার আবুলের সাথে কথা হলে তিনি বলেন, আমি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক থাকা অবস্থায় ইউনিয়নের অনেক উন্নয়ন করেছি। সুখে দুখে ইউনিয়ন বাসীর পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছি। আমি যদি চেয়ারম্যান হতে পারি তাহলে আওয়ামীলীগের উন্নয়নের ধারা অভ্যহত রেখে নরদাশ ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তর করতে চাই। আমি নরদাশ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাটের উন্নয়নসহ ইউনিয়নের সকল উয়ন্ননমুলক কাজ করেছি। আমার জানামতে আমি কখনও অন্যায় করিনি ও কাউকে করতে দিইনী । তাই মানুষ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে আমার ইউনিয়নের অসমাপ্ত কাজ সহ আর অনেক উন্ননয়ন মুলক কাজ করতে পারবো। আমার বিশ্বাস আমার ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবে। তিনি আরো বলেন নরদাশ ইউনিয়নে নৌকার যে গনজোয়ার উঠেছে তাতে নৌকার বিজয় হবেই ইনশাআল্লাহ। আমার বিশ্বাস ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করে ইউনিয়নের কাজ ও সেবা করার সুযোগ করে দিবে।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৫৬পিএম/২৫.১২.২০২১ইং)